চকরিয়ায় বাস চাপায় কৃষি অফিসের সহকারী নিহত

0
327

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী মারসা পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে মো.নুরুজ্জামান (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার বেলা বারোটায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালীর দক্ষিণ ফুলছড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুরুজ্জামান পাবর্ত্য জেলা বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তুমব্রু এলাকার বাসিন্দা প্রয়াত মুক্তিযোদ্ধা আবু বক্কর ছিদ্দিকের ছেলে। তিনি আলীকদম উপজেলা কৃষি সমপ্রসারণ অধিদপ্তরের অফিস সহকারী ছিলেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন মহাসড়কের চকরিয়া উপজেলার মালুমঘাট হাইওয়ে পুলিশের ওসি মো. মোরশেদুল আলম চৌধুরী। তিনি বলেন, নুরুজ্জামান  আলীকদম থেকে মোটর সাইকেল চালিয়ে নাইক্ষ্যংছড়ি গ্রামের বাড়িতে যাচ্ছিলেন।

পথিমধ্যে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালীর দক্ষিণ ফুলছড়ি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মারসা পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস’লে  মোটরসাইকেল আরোহী নুরুজ্জামান নিহত হয়।

হাইওয়ে পুলিশের ওসি বলেন, ঘটনাস’ল থেকে নিহতের লাশ উদ্ধার পরবর্তী সুরতহাল রির্পোট তৈরি করা হয়। পরে মরদেহ পরিবারের হাতে হসত্মান্তর করা হয়েছে।