গণতন্ত্রের মুক্তির জন্য আন্দোলনের বিকল্প নেই

0
173

নাছিরাবাদে মতবিনিময় সভা

চসিক নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা.শাহাদাত হোসেন বলেছেন, ‘দেশে গণতন্ত্রের ছিটেফোটাও নেই। মুক্ত চিন্তা এখন সোনার হরিণ।
৪২ নম্বর পূর্ব নাছিরাবাদ সংগঠনির ওয়ার্ডে করোনা সুরক্ষা সামগ্রী ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা ব‌লেন।
ডা. শাহাদাত হোসেন আরো বলেন, ‘ভোটা‌ধিকার ও গণতন্ত্রের মুক্তির জন্য আন্দোলনের বিকল্প নেই। তারেক রহমান দেশের মানুষের জন্য এবং গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য বিদেশের মাটি থেকে যোগ্যতম নেতৃত্ব প্রদান করছেন। বিএনপির সর্বস্তরের নেতাকর্মী ঐক্যবদ্ধ থেকে গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার আন্দোলনে রাজপথে আছে’।
মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, ‘মামলা হামলা নিপীড়ন চালিয়ে গণতান্ত্রিক আন্দোলন বন্ধ করে দেওয়ার দিন শেষ’। মো. শায়াস্ত উল্লাহ চৌধুরীর সভাপতিত্বে ও মোহাম্মদ হাসানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন এসএম সাইফুল আলম, কাজী বেলাল উদ্দিন, ইয়াছিন চৌধুরী লিটন, গাজী মো. সিরাজ উল্লাহ, কামরুল ইসলাম, মাইনুল ইসলাম হুমায়ুন, মো. তোফাজ্জল হোসেন।
এতে আরো উপস্থিত ছিলেন আব্দুল হালিম স্বপন, আব্দুল হাই, অধ্যাপক যন্টু বড়–য়া, কাজী শামসুল আলম, হাসান চৌধুরী ওসমান, নুরুল ইসলাম লেদু, হেলাল উদ্দিন, মো. কামরুল প্রমুখ। বিজ্ঞপ্তি