খারাপ সময়ে সবাই ‘সাইড’ করে দিয়েছিল গোবিন্দকে : শত্রুঘ্ন

0
290

সুপ্রভাত ডেস্ক :
মেয়ের বিপক্ষে গিয়ে কঙ্গনা রানাউতকে সমর্থন করছেন শত্রুঘ্ন সিংহ। খোলাখুলি জানিয়েছেন, কঙ্গনার দম আছে সত্যি বলার। এবার গোবিন্দর সমর্থনে মুখ খুললেন বিহারিবাবু। নির্দ্বিধায় স্বীকার করলেন, ‘খারাপ সময়ে কাউকে পাশে পাননি গোবিন্দ। স্বজনপোষণ আমাদের সময়েও ছিল। কিন্তু এ রকম মারাত্মক ভাবে ছিল না!’
দিন কয়েক ধরেই বলিউডের বর্তমান পরিস্থিতি নিয়ে মন্তব্য করছেন শত্রুঘ্ন। একদিকে মেয়ে দিনের পর দিন ট্রোলড হচ্ছেন স্বজনপোষণের ধ্বজাধারীরদের সমর্থন করে। ঠিক তখনই মেয়ের পাশে দাঁড়ানোর বদলে প্রবীণ অভিনেতা এবং প্রাক্তন সাংসদ মানসিক ভাবে পাশে থাকছেন তাদের, যারা ইতিমধ্যেই টিনসেল টাউনের এই অন্যায়ের শিকার।
‘কুইন’-এর পর ‘বিহারিবাবু’ এবার তাই সহমর্মী ‘কুলি নম্বর ১’ নায়কের। সাক্ষাৎকারে জানালেন, কী হয়েছিল গোবিন্দর সঙ্গে?
‘গোবিন্দ নিজে এক প্রতিষ্ঠান। তিনি প্রতি মুহূর্তে ঘষেমেজে তৈরি করেছেন নিজেকে। নাচ থেকে কমিক টাইমিং, কোনওটাতেই পিছিয়ে থাকেননি। একই সঙ্গে ইন্ডাস্ট্রিকে দিয়েছেন একের পর এক সুপারহিট ছবি। যার বেশির ভাগ নায়িকা ছিলেন করিশমা কাপুর’, জানান শত্রুঘ্ন। এরপরেই তার দাবি, গোবিন্দর ভাল সময়ে চারপাশে হাজার জনের ভিড়। যেই অভিনেতার জনপ্রিয়তা পড়তির দিকে, সবাই ‘সাইড’ করে দিলেন গোবিন্দকে। অসহায়ের মতো সেদিন চুপ করে দেখা ছাড়া আর কিছুই করার ছিল না গোবিন্দর। এমনকি, অর্ধেক কাজ করিয়ে নিয়ে সেই ছবি থেকে বাদও দিয়ে দেওয়া হয়েছিল প্রবীণ অভিনেতাকে।
শত্রুঘ্নর আক্ষেপ, সেই সময় একা একা প্রচ- লড়াই করেছিলেন গোবিন্দ। কিন্তু আর হারানো জায়গা ফিরে পাননি।
খবর : আনন্দবাজার’র।