খাগড়াছড়ির পাঁচ উপজেলায় স্বাস্থ্যকর্মীসহ করোনা আক্রান্ত সাতজন

0
202

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি :

খাগড়াছড়িতে স্বাস্থ্য কর্মীসহ আরো ২ জন করোনায় আক্রানত্ম হয়েছে।  সোমবার রাতে স্বাস্থ্যকর্মীসহ ২ জন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছে খাগড়াছড়ির সিভিল সার্জন নুপুর কান্তি দাশ।

তিনি জানান, ‘আক্রান্ত স্বাস্থ্যকর্মী রামগড় উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে কর্মরত। তিনি উপজেলায় করোনার নমুনা সংগ্রহের কাজ করতেন। স্বাস্থ্য কর্মী আক্রানেত্মর ঘটনায় রামগড়ে আরো করোনা রোগী থাকার শঙ্কা সৃষ্টি হয়েছে। তার সংস্পর্শে যারা ছিলেন, তাদের নতুন করে নমুনা সংগ্রহ করা হবে।  আক্রান্ত অন্যজন জেলার পানছড়ি উপজেলার বাসিন্দা। তিনি চট্টগ্রাম ফেরত। তিনি বর্তমানে হোম কোয়ারান্টাইনে আছেন। ’

এই নিয়ে জেলার পাঁচ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ৭। এদের মধ্যে সুস্থ হয়েছে ১জন।

এদিকে জেলায় সংক্রমণ ঠেকাতে জেলা কমিটির সিদ্ধানত্ম অনুযায়ী মঙ্গলবার রাত ১২টার পর থেকে পরবর্তী আদেশ না দেয়া পর্যনত্ম পুরো জেলায় আবারও লকডাউন জারি করেছের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট প্রতাপ চন্দ্র বিশ্বাস।

তিনি জানান, এ সময়ে জরম্নরি পরিষেবা ছাড়া আর কাউকেই জেলার তিনটি প্রবেশমুখ দিয়ে ঢুকতে-বেরোতে দেয়া হবে না। রামগড়-মহালছড়ি ও মানিকছড়িতে চেকপোস্ট দিয়ে চলাচল নিয়ন্ত্রণ করা হবে। তাছাড়া জেলার ভেতরেও এক উপজেলা থেকে অন্য উপজেলায় কেউ চলাচল করতে পারবেন না।