কোভিড রোগীর জন্য সাতকানিয়ার এক মমতাময়ী মায়ের ২টি অ্যাম্বুলেন্স প্রদান

448

নিজস্ব প্রতিনিধি, সাতকানিয়া :

করোনাক্রান্ত রোগীদের হাসপাতালে যাতায়াতের জন্য চট্টগ্রামের কোতোয়ালি ও পাঁচলাইশ থানায় ২টি অ্যাম্বুলেন্স প্রদান করলেন সাতকানিয়ার এক মমতাময়ী মা। গত মঙ্গলবার দুপুরে তার পড়্গে ছোটভাই চট্টগ্রাম দড়্গিণজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম ফারুখ ডলার সিএমপি কমিশনার মো মাহাবুবর রহমান বিপিএম,পিপিএম এর কাছে অ্যাম্বুলেন্স ২টি হসত্মান্তর করেন। মানবতার দৃষ্টান্ত স্থাপনকারী এই মায়ের নাম বেগম ছালেহা ফয়েজ কুসুম(৬৫)।

তিনি  দৈনিক ইত্তেফাকের সাবেক কর্মচারী মরহুম নকী গোলাম বশীর এর প্রথম কন্যা ও ইত্তেফাক এনপিপি ওয়ার্কাস ইউনিয়নের  সহ-সভাপতি গোলাম সরোয়ার আজাদের বড় বোন। বেগম ছালেহা ফয়েজ কুসুম সাতকানিয়া পৌর সদরের সতি পাড়ার বাসিন্দা। বেগম ছালেহা ফয়েজ কুসুম চট্টগ্রামে প্রথম পস্নাজমা প্রদানকারি তারেক সোহেল এর মা।

অ্যাম্বুলেন্স ২টি হসত্মান্তরকালে উপসি’ত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রসাশন ও অর্থ) আমেনা বেগম বিপিএম সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এস.এম. মোসত্মাক আহমদ খান বিপিএম, পিপিএমবার, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) শ্যামল কুমার নাথ, কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন, পাচলাইশ থানার ওসি আবুল কাশেম ভুইয়া, সিএমপির উর্ধ্বতন কর্মকর্তাসহ বেগম ছালেহা ফয়েজ কুসুমের বড় ছেলে খালেদ জুয়েল, মেঝ ছেলে তারেক সোহেল ও  সেঝ ছেলে আরিফ রাসেল।