কাট্টলী সাগরপাড়ে খুনের ঘটনায় গ্রেফতার ৫

179

নিজস্ব প্রতিবেদক :
পাহাড়তলীর দক্ষিণ কাট্টলীতে ছুরিকাঘাতে রিকশাচালক মোহাম্মদ মাহবুব (৩০)-এর খুনের ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাত থেকে আজ ভোর পর্যন্ত নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এদের গ্রেফতার করে পাহাড়তলী থানা পুলিশ।
গ্রেফতার পাঁচজন হলো মো. আমির হোসেন (২০), মো. আমিনুল ইসলাম তুহিন (২০), মো. মোবারক হোসেন (১৯), মো. মোবারক হোসেন শাকিল (১৯), ও মো. শাহ আলম (১৯)।
পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাসান ইমাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত মাহবুবের স্ত্রী সেতারা বেগমের করা হত্যা মামলায় নগরের বিভিন্ন স্থানে রাতভর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। প্রাথমিকভাবে তারা ঘটনায় জড়িত ছিলেন বলে স্বীকার করেছে।
ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, গ্রেফতারকৃত পাঁচজনের মধ্যে ৩ জন আদালতে ১৬৪ ধারায় হত্যাকাণ্ডে জড়িত থাকার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
উল্লেখ্য গত ৬ ডিসেম্বর রাতে পাহাড়তলীর দক্ষিণ কাট্টলীর সাগড়পাড়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় কয়েকজন যুবকের ছুরিকাঘাতে রিকশাচালক মোহাম্মদ মাহবুব খুন হন। পরদিন নিহতের স্ত্রী সেতারা বেগম অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে পাহাড়তলী থানায় হত্যা মামলা করেন।
নিহত মাহবুব ফরিদপুর জেলার পীরের চর এলাকার মোহাম্মদ সাহেব আলীর ছেলে।