করোনা আক্রান্ত শহীদ আফ্রিদি

317

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক :
এবার করোনা থাবা বসাল শাহিদ আফ্রিদির শরীরে। সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন পাক অধিনায়ক নিজেই জানালেন এই দুঃসংবাদ। এ খবরে চিন্তার ভাঁজ তার অনুরাগীদের কপালে। শনিবার টুইটারে তিনি লেখেন, ‘গত বৃহস্পতিবার থেকেই শরীরটা ভাল লাগছিল না। গোটা দেহে অসম্ভব যন্ত্রণা করছিল। তারপরই করোনা টেস্ট করি। এবং দুর্ভাগ্যবশত টেস্টের রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। আপনারা প্রার্থনা করুন আমি যাতে দ্রুত সুস্থ হয়ে উঠি।’ পোস্টটি দেখার পর থেকেই মন খারাপ আফ্রিদির ভক্তদের।
করোনার দাপটে বেহাল অবস্থা গোটা পাকিস্তানের। খাদ্য সংকটে ভুগছেন বহু মানুষ। এই পরিস্থিতিতে দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের সেবা করে চলেছেন বুমবুম ও তার সংস্থা শাহিদ আফ্রিদি ফাউন্ডেশন। পাক মুলুকের বিভিন্ন শহর ও গ্রামে খাদ্যসামগ্রী, বস্ত্র ইত্যাদি প্রয়োজনীয় জিনিস পৌঁছে দিয়েছে এই ফাউন্ডেশন। আর প্রতিবারই সংস্থার বাকি সদস্যদের সঙ্গে হাতে হাত মিলিয়ে কাজ করেছেন আফ্রিদি। এমনকি পাকিস্তানের এক হিন্দু মন্দিরে গিয়েও খাবার বিলি করতে দেখা গিয়েছে প্রাক্তন পাক অলরাউন্ডারকে। সোশ্যাল মিডিয়ায় সেসব ছবিও শেয়ার করেছেন তিনি। এই পরিস্থিতিতে গরিব-দুস্থদের পাশে দাঁড়াতে অন্যদেরও আহ্বান জানিয়েছেন আফ্রিদি। এমনকি ওই বলেছিলেন, যে কোনও ব্র্যান্ডের জন্য তিনি বিনা পারিশ্রমিকে কাজ করতে রাজি। শুধু সেই কোম্পানিকে পাকিস্তানের দুস্থ পরিবারগুলির খাবারের ব্যবস্থা করে দিতে হবে। তার কাজের প্রশংসা শোনা গিয়েছিল ভারতীয় তারকা যুবরাজ সিং ও হরভজন সিংয়ের মুখেও।
দীর্ঘদিন ধরে যিনি সাধারণের সেবায় ব্রতী, সেই তারকা এবার করোনায় আক্রান্ত হওয়ায় স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছেন অনুরাগীরা। তার দ্রুত আরোগ্য কামনা করছেন প্রত্যেকে।
খবর : সংবাদপ্রতিদিন’র।