এবার ভাঙছে সোহেল-সীমার সংসার!

0
168

সুপ্রভাত ডেস্ক :
নাম চুরি, সংলাপ নকল এমন বিভিন্ন কারণে মুক্তির আগে থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে বলিউড তারকা পতœীদের নিয়ে তৈরি নেটফ্লিক্সের রিয়্যালিটি সিরিজ ‘ফ্যাবিউলাস লাইভস অব বলিউড ওয়াইভস’।
এতে অভিনয় করেছেন সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর, সোহেল খানের পতিœ সীমা খান, চাঙ্কি পা-ের স্ত্রী ভাবনা পা-ে এবং প্রাক্তন অভিনেত্রী তথা সমীর সোনির বেটার হাফ নীলাম কোঠারি সোনি।
গত মাসে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘ফ্যাবিউলাস লাইভস অব বলিউড ওয়াইভস’। আর প্রথম পর্বটি প্রচার হতেই সিরিজটি নিয়ে নানা প্রশ্ন তুলতে শুরু করেছে দর্শকরা।
‘ফ্যাবিউলাস লাইভস অব বলিউড ওয়াইভস’র প্রথম পর্বে দেখা গেছে, সোহেলকে সীমার বাড়িতে প্রবেশ করতে। সীমা-সোহেল একসঙ্গে যে থাকেন না, তা সীমার কথোপকথনে বোঝা যাচ্ছে। তিনি পরিষ্কার বলেন, ‘সোহেল আমার বাড়ি এসেছিলেন।’
সিরিজের চতুর্থ পর্বে দেখা যাচ্ছে, সীমা-সোহেলের ছেলে নির্ভান মার্কিন মুলুক থেকে ফিরেছেন। নতুন সাজানো গোছানো বাড়িতে সীমা নির্ভানকে থাকতে বলছেন এবং বেশি সময় কাটাতে বলছেন। যদিও তাতে রাজি হননি নির্ভান। এসময় ফ্যাশন ডিজাইনার সীমা খান বলেন, ‘আমি ওকে (নির্ভান) বেশি দেখতে পাই না। ওর বাবার সঙ্গেই থাকে, এখানে শুধুমাত্র ঘুমাতে আসে। এটা ভীষণ অসহ্যকর জিনিস নির্ভানের।’
এই পর্বগুলো দেখার পরই সোহেল-সীমার বৈবাহিক সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। অনেকের মতে এই সম্পর্কটি হল ‘ওপেন ম্যারেজ’। আবার কেউ কেউ প্রশ্ন করছেন, তাহলে কী আরবাজ খানের পর এবার তার ছোট ভাইয়ের সংসার ভাঙতে যাচ্ছে?
এর আগে ২০১৭ সালে সীমা-সোহেলের সম্পর্ক নিয়ে গুজব রটেছিল যে তারা দু’জন আলাদা থাকছেন। যদিও এই নিয়ে খান দম্পতি এর আগে কোনওদিন মুখ খোলেননি।
১৯৯৮ সালে সাত পাকে বাঁধা পড়েন সোহেল-সীমা। নির্ভান খান ও ইয়োহান খান নামে এই দম্পতির দুটি ছেলে আছে। খবর : বার্তা২৪’র।