এবার আকাশপথে হবে হৃতিকের অ্যাকশন

0
149

সুপ্রভাত ডেস্ক :
দীর্ঘ নয় মাস পর শুটিংয়ে ফিরলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশন। চলতি মহামারির কারণেই শুটিং থেকে বিরত ছিলেন তিনি। পরিস্থিতি কিছতা স্বাভাবিক হওয়ায় যথাযথ স্বাস্থ্যবিধি মেনে আবারো শুটিং শুরু করছেন এই অ্যাকশন হিরো।
‘ব্যাং ব্যাং’ এবং ‘ওয়ার’ এর পর ফের জুটি বাঁধছেন হৃতিক রোশন ও পরিচালক সিদ্ধার্থ আনন্দ। এই নির্মাতার পরিচালনায় আবারো অ্যাকশনে নামছেন নায়ক। অ্যাকশন থ্রিলার গল্পের এই ছবির নাম ‘ফাইটার’; যেটার বেশিরভাগ অংশেরই শুটিং হবে আকাশপথে। কারণ ফাইটার জেটের গল্পই ছবির মূল প্রেক্ষাপট।
নতুন এই ছবিতে হৃতিককে দেখা যাবে একেবারেই নতুন রূপে। ‘ওয়ার’ সিনেমার সেটেই এই ছবিটি নিয়ে হৃতিকের সঙ্গে আলোচনা করেন সিদ্ধার্থ। লকডাউনে ছবির চিত্রনাট্যও অনেকটা এগিয়েছেন পরিচালক। আপাতত তিনি ব্যস্ত ‘পাঠান’-এর শুটিং। এই ছবির শুট শেষ হলেই শুরু করবেন ‘ফাইটার’-এর কাজ। ‘কৃষ ফোর’ শুরু করার আগেই ‘ফাইটার’ শেষ করতে চান হৃতিক।
প্রসঙ্গত, লকডাউন পর্বের পরে এই প্রথম শুটিং শুরু করছেন অভিনেতা। তবে তা এই ছবির জন্য নয়। ফারাহ খানের পরিচালনায় ফিল্মসিটিতে একটি বিজ্ঞাপনের শুট করবেন হৃতিক। যথাসম্ভব কমসংখ্যক ক্রু নিয়ে শুট করা হবে। শুটিংয়ের আগে গোটা ইউনিটের কোভিড টেস্টও করা হবে। নিরাপত্তার জন্য একদিনের মধ্যেই বিজ্ঞাপনের শুট শেষ করার পরিকল্পনা অভিনেতার। খবর : ডেইলিবাংলাদেশ’র।