‘উন্নয়নের রাজনীতির সুফল দৃশ্যমান হচ্ছে’

0
170

মতবিনিময় সভা

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এমপি বলেছেন, নিজেদের ঐক্য বজায় রেখে জননেত্রী শেখ হাসিনা যার হাতে নৌকা প্রতীক তুলে দেবেন তার পক্ষেই সকল নেতা কর্মীই ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়ব এই অঙ্গীকার নিয়েই সাংগঠনিক দায়িত্ব পালন করতে হবে। অহমিকা, জেদ বা অনিয়মকে পশ্রয় দেওয়া হবে আত্মঘাতী।
গতকাল বুধবার বিকাল ৫টায় দক্ষিণ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে পটিয়া উপজেলা আওয়ামী লীগ ও পৌরসভা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, উন্নয়নের রাজনীতির সুফল ক্রমে দৃশ্যমান হচ্ছে ও সকলেই তা ভোগ করছে।
মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান।
পটিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আ ক ম সামশুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. তিমির বরণ চৌধুরী, দপ্তর সম্পাদক আবু জাফর, উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, সদস্য ও জেলা পরিষদ সদস্য দেবব্রত দাশ, বিজন চক্রবর্ত্তী, পটিয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, দক্ষিণ জেলা যুবলীগ সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরী, আওয়ামী লীগ নেতা আয়ুব বাবুল, সরোয়ার হায়দার প্রমুখ।
এতে উপস্থিত ছিলেন পটিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, পৌরসভার বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। বিজ্ঞপ্তি