ইরফান-তিশার থ্রিলার

0
82

সুপ্রভাত ডেস্ক :
দেশের নাটকে সাধারণত রোমান্টিক ধাঁচটাই বেশি দেখা যায়। এর সঙ্গে থ্রিলিং যোগে নির্মাণ হলো নাটক ‘এ কেমন খেলা’। যেখানে কেন্দ্রীয় চরিত্র অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও তাসনুভা তিশা। নাটকটি রচনা করেছেন সুস্ময় সুমন। আর পরিচালনায় আছেন হাসান রেজাউল। খবর বাংলাট্রিবিউনের।
হাসান রেজাউল বলেন, ‘শুরুটা রোমান্টিক। কিন্তু সময় যতটা গড়াবে রহস্য ও থ্রিলারের আঁচ ততটা ফুটে উঠবে।’ এর গল্পটা এমন আসিফ-মিলি দম্পতি কিছু দিনের জন্য অবকাশযাপনের জন্য ভালুকার একটি রিসোর্টে ওঠে। সুন্দর মুহূর্তগুলো ফ্রেমবন্দি করে দুজনে। একে-অপরের ভালোবাসা উজাড় করে দেয় সে সময়টুকুতে। রিসোর্টের চারপাশের সৌন্দর্য তাদের মোহিত করে।
ঘুরতে গিয়ে এর পাশেই হঠাৎ করেই দেখা হয়ে যায় ভার্সিটির বন্ধু রাশেদের সঙ্গে। তাকে দেখে আসিফ বিব্রত হয়। এই চেহারা দেখে মিলি কিছুটা সন্দেহ করে। সন্দেহের মাত্রা আরও বেড়ে যায় যখন রাশেদের লাশ রিসোর্টের আসিফের রুমে পাওয়ার যায়। পুলিশের জেরার মুখে নানা তথ্য বেরিয়ে আসে। মিলি আসিফকে অস্বীকার করে। সে জানায়, তারা স্বামী-স্ত্রী নন। আসিফ অবাক হয়ে যায় মিলির এই আচরণে। তার এই অস্বীকার করার চিন্তা মেনে নিতে পারে না সে। এমনই মনস্তাত্ত্বিক টানাপড়েনের মধ্য দিয়ে এগিয়ে যায় সাইকো থ্রিলার গল্পটি।
ইরফান সাজ্জাদ বলেন, ‘লকডাউনের পরপরই খুবই সুন্দর নিরিবিলি রিসোর্টে গিয়ে আমরা কাজটি করেছিলাম। গল্পের জন্য জঙ্গলের মধ্যে এমন রিসোর্ট দরকার ছিল। মূলত স্থানটি কাহিনিকে আরও ফুটিয়ে তুলেছে।’
প্রযোজনা সংস্থা অনফোকাসের ব্যানারে আগামী ৪ ডিসেম্বর রাত ৯টা ৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে নাটকটি। এতে আরও অভিনয় করেছেন সাজ্জাদ রেজা ও ফরহাদ লিমন।