৯ সেপ্টেম্বর থেকে দেখা যাবে সাইমন-মাহির ‘লাইভ’

সুপ্রভাত ডেস্ক »

ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি মাহিয়া মাহি ও সাইমন সাদিক। ’পোড়ামন’ সিনেমার মাধ্যমে জুটি হিসেবে যাত্রা শুরু করেন তারা। সেই সিনেমাটি দর্শকের ব্যাপক ভালোবাসাও পায়। সর্বশেষ মুক্তি পায় দুজনের ‘জান্নাত’। যেটির জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান সাইমন। এবার এই জুটির আরও একটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটির নাম ‘লাইভ’। আগামী ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এটি।

সিনেমাটি নিয়ে সাইমন সাদিক বলেন, ‘গত বছর একই সময়েই শাপলা মিডিয়ার তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হই। তার মধ্যে একটি ছিল এটি। এতে টানা ১৬ মিনিট অভিনয় করেছিলাম। যা ছবিতে রাখা হয়েছে। কতটা মনোযোগ দিয়ে কাজ করলে আমার মতো একজন অভিনেতা এটা একবারেই করতে পারে! পুরো গল্পটাই ছিল মনোযোগ দেয়ার মত। একটি সত্য ঘটনা নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। টিজারে রহস্যের যে ছায়া পাওয়া গেছে। একবার দেখতে বসলে পুরো গল্পটাই দর্শক শেষ পর্যন্ত দেখবে বলে আমার বিশ্বাস।’ জানা গেছে, সিনেমাটির গল্প সাইকো থ্রিলার ধরনের।

যেখানে ঘটে যায় একটি হত্যাকা-! তাতে ফেঁসে যায় মাহিয়া মাহি। আর তাকে উদ্ধারের মিশনে নামেন সাইমন সাদিক। শেষ পর্যন্ত সাইমন কি পারেন মাহিকে বাঁচাতে? কেই বা খুনি? কেনই বা ঘটে এ হত্যাকা-? এমন নানা প্রশ্নের উত্তর মিলবে সিনেমার গল্পে।