স্মরণসভায় ডা. শাহাদাত : মাবুদ সর্দার ছিলেন সমাজ হিতৈষী

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিক নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, মাবুদ সর্র্দার ফিরিঙ্গী বাজার তথা এই এলাকার উন্নয়ন ও সমাজ হিতৈষী কাজে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন। দলীয় দৃষ্টিভঙ্গি থেকে বের হয়ে তিনি সর্বজনীন একজন নেতা হিসাবে নিজেকে গড়ে তুলেছেন। বিএনপির জন্য তার যে ত্যাগ তা কর্মীরা সারা জীবন মনে রাখবে। তার রেখে যাওয়া আদর্শ বাস্তবায়নে আমরা দৃঢ়ভাবে কাজ করবো।
তিনি গতকাল বিকেলে মহানগর বিএনপির সাবেক আপ্যায়ন সম্পাদক ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ও বাইশ মহল্লা সর্দার কমিটির অন্যতম উদ্যোক্তা আবদুল মাবুদ সর্দ্দারের ২৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপির উদ্যোগে আয়োজিত স্মরণসভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বিশেষ অতিথি দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক ও নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে আমাদের জেগে উঠতে হবে। দল ও দেশের স্বার্থে সকলকে এক কাতারে এসে ঐক্যবদ্ধ থাকতে হবে।
আবদুল মাবুদ সর্দারের ২৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে গতকাল বাদে আসর আলকরণ জামে মসজিদে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন জামে মসজিদের খতিব মাওলানা মাহামুদুল হক। ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সাদেকুর রহমান রিপনের পরিচালনায় স্মরণসভায় উপস্থিত ছিলেন ইয়াছিন চৌধুরী লিটন, কামরুল ইসলাম, হামিদ হোসেন, আবদুল বাতেন প্রমুখ। বিজ্ঞপ্তি