সবার আগে চট্টগ্রামের দর্শকরা দেখবেন ‘মরবিয়াস’

সিলভার স্ক্রিন সিনেপ্লেক্স

বিনোদন ডেস্ক »
আজ বৃহস্পতিবার (৩১ মার্চ, ২০২২) আন্তর্জাতিক মুক্তির আগেই বাংলাদেশে মুক্তি পাচ্ছে ‘মরবিয়াস’। দর্শকের কাঙ্খিত এ মুভি চট্টগ্রামে দেখতে পাবেন নগরীর সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে।
এর আগেও অনেকবার হলিউডের সিনেমা অন্য সব দেশের আগে বাংলাদেশে মুক্তি পেয়েছে। আবারও অন্য সব দেশের আগে চট্টগ্রামের দর্শকরা দেখার সুযোগ পাবেন মারভেলের সুপারহিরো সিনেমা মরবিয়াস। সিনেমাটি আন্তর্জাতিকভাবে মুক্তি পাবে ১ এপ্রিল।
মার্ভেল এন্টারটেইনমেন্ট ও কলাম্বিয়া পিকচার্সের যৌথ প্রযোজনায় এ সিনেমা পরিচালনা করেছেন ড্যানিয়েল অ্যাসপিনোসা। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সুইসাইড স্কোয়াড খ্যাত জ্যারেড লেটো। আরও আছেন ম্যাট স্মিথ, আদ্রিয়া আরজোনা, টাইরিস গিবস, জারেড হ্যারিস।
ছবির গল্প ডা. মরবিয়াসকে ঘিরে। বিরল এক রোগে আক্রান্ত মরবিয়াস ধীরে ধীরে হয়ে ওঠে ভয়ানক রক্তচোষা ভ্যাম্পায়ার। মার্ভেল কমিকসের অন্যতম চরিত্র মরবিয়াস নায়ক নন। অ্যান্টি-হিরো হিসেবে শ্রেণিবদ্ধ হলেও তিনি তার মন্দ কাজের জন্য অনুশোচনা বোধ করেন।
ভালো কাজ করতে পছন্দ করেন এবং তার খলনায়ক পক্ষকে ধ্বংস করার জন্য সবকিছু করেন। এমনকি নিয়ন্ত্রণ হারিয়ে নিরীহ মানুষকে হত্যা করার পর তার আত্মহত্যার চিন্তাও আসে। সত্যিকারের ভ্যাম্পায়ারদের মতো মরবিয়াস ব্যক্তিদের তাদের সমস্ত রক্ত বের করে দিয়ে নিজের মতো ছদ্ম-ভ্যাম্পায়ারে রূপান্তর করতে সক্ষম। মরবিয়াস তার তৈরি করা ছদ্ম-ভ্যাম্পায়ারদের ওপর নিয়ন্ত্রণ রাখে, ঠিক যেমন অতিপ্রাকৃত ভ্যাম্পয়াররা তাদের তৈরি করা ভ্যাম্পায়ারদের ওপর মানসিক নিয়ন্ত্রণ রাখে।
এ সিনেমায় একসঙ্গে হিরো এবং ভিলেনের দ্বৈরথ চরিত্র দেখা যাবে। ২০১৮ সালে মুক্তি পাওয়া ভেনম সিনেমা থেকে অনুপ্রাণিত হয়ে মরবিয়াস চরিত্রটি নিয়ে ভাবনা শুরু করে সনি পিকচার্স।
২০১৯ সালে ছবির কাজ শুরু হয়। মার্ভেল কমিকসের সুপারহিরোরা দুনিয়াজুড়ে জনপ্রিয়। কমিকসের সুপারহিরো পর্দায়ও সফলভাবে উপস্থাপন করে তারা। যার ফলে দর্শকও অপেক্ষায় থাকেন সিনেমার জন্য।
এছাড়া আরো থাকছে হলিউডের আরেক সুপাহিরো মুভি ‘দ্য ব্যাটম্যান’।

সিলভার স্ক্রিন সিনেপ্লেক্স নগরীর ষোলশহর এলাকা ফিনলে স্কয়ার শপিং মলের ৭ম তলায় অবস্থিত। টিকেট এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্যের জন্য যোগাযোগ করুন ০১৭০১-৪৪৯৯৫৫ নম্বরে।