সবাই থাকলেও ছিলেন না ডমিঙ্গো

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক

আর কয়দিন পরই শুরু হবে এশিয়া কাপ। এবারের আসরে সেরা প্রস্তুতি নিয়ে যেতে চাইছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অধিনায়ক পাল্টানোর পর সরিয়ে দেওয়া হয়েছে হেড কোচকেও। এছাড়া উড়িয়ে আনা হয়েছে টি-২০ স্পেশালিস্ট পরামর্শক শ্রীধরন শ্রীরামকে। সব ছাপিয়ে একটা বিষয় সবার কাছে বেশ লক্ষণীয় ছিল যে, আজকের প্রস্তুতি ম্যাচে সবাই মাঠে উপস্থিত থাকলেও মাঠে ছিলেন না কোচ রাসেল ডোমিঙ্গ। খবর ডেইলি-বাংলাদেশ’র
প্রস্তুতির অংশ হিসেবে গতকাল রোববার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সকাল থেকে চলছে প্রস্তুতি ম্যাচ। যেখানে ১৭ সদস্যের স্কোয়াডের সবাই লাল ও সবুজ এ দুই ভাগে ভাগ হয়ে মাঠে নেমেছেন। লাল দলের অধিনায়ক হিসেবে সাকিব আল হাসান, সবুজ দলের আফিফ হোসেন ধ্রুব। ২১ আগস্ট দ্বিতীয় দিনের দলগত অনুশীলনে খেলোয়াড় ও কোচিং স্টাফ সবাই থাকলেও এদিন মাঠে আসেননি হেড কোচ রাসেল ডমিঙ্গো। তবে কি বিদায়ের ক্ষণ গুনছেন তিনি?
এদিন বাংলাদেশ টি-২০ দলের নতুন টেকনিক্যাল কনসালটেন্ট বা পরামর্শক শ্রীধরন শ্রীরাম ঢাকায় পা রেখেই ছুটে যান মাঠে। তার অধীনেই বাংলাদেশ টি-২০ দল এশিয়া কাপ খেলবে। যদিও আপাতত বলা হচ্ছে, টেকনিক্যাল কলসালটেন্ট, তবে ভারতীয় এ কোচের সঙ্গে আসন্ন টি-২০ বিশ্বকাপ পর্যন্ত চুক্তি করেছে বিসিবি। তাই তাকে এশিয়া কাপের পরপরই টি-২০র হেড কোচ ঘোষণা করা হতে পারে বলে ক্রিকেট পাড়ায় গুঞ্জন রয়েছে। গত শনিবার অনুশীলনে রাসেল ডমিঙ্গো মাঠে আসলেও তার অধীনে অনুশীলন করেনি বাংলাদেশ দল। জানা যায় আজ সোমবার ২২ আগস্ট ডমিঙ্গোর সঙ্গে বৈঠকে বসবে বিসিবি। তারপরই একটা চূড়ান্ত সিদ্ধান্ত আসবে।