সংগীতশিল্পী আসিফ এখন চাকরিজীবী

সুপ্রভাত ডেস্ক

গান গেয়ে পেয়েছেন আকাশছোঁয়া জনপ্রিয়তা। সেই তিনিই এখন চাকরিজীবী। বলা হচ্ছে জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবরের কথা। এখন থেকে গানের পাশাপাশি নতুন দায়িত্ব সামলাবেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পী নিজেই।
রবিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে আসিফ লেখেন, ‘মার্চের ১ তারিখ থেকেই আমার চাকরি জীবন শুরু হয়েছে। জীবনে প্রথম কোনো চাকরিতে যোগদান করলাম। আজ থেকে আমি আনুষ্ঠানিকভাবে অফিস শুরু করতে যাচ্ছি।’
খুশি মনেই চাকরিতে যোগদান করেছেন তিনি। আসিফের লেখায়, ‘চাকরির অফার এবং ধরন দুটোই আমার পছন্দ হয়েছে। দীর্ঘ ক্যারিয়ারে আরও একটি নতুন পালক যুক্ত হলো। আমি বেশ আনন্দ নিয়েই কাজে যোগদান করেছি।’
নতুন এই চাকরির মাধ্যমে দেশ ও ইন্ডাস্ট্রির জন্য অনেক কিছু করার সুযোগ আছে বলেও জানান এই সংগীত তারকা। নতুন এই পথচলায় সবার দোয়া চেয়েছেন তিনি।
জানা গেছে, ভার্সেটিলো গ্রুপের একটি প্রতিষ্ঠান ‘হ্যালো সুপারস্টারস’ (অ্যাপ)-এর ‘কান্ট্রি হেড’ পদে যোগদান করেছেন তিনি। বাংলাদেশের পাশাপাশি ভারতের পশ্চিমবঙ্গের দায়িত্বও সামলাবেন আসিফ আকবর।
দীর্ঘ ২২ বছরের সফল ক্যারিয়ার। প্রথম অ্যালবাম ‘ও প্রিয়া তুমি কোথায়’ দিয়েই সংগীতাঙ্গনে পা রাখেন বাংলা গানের এই যুবরাজ। সমান জনপ্রিয়তায় এখনও গানের জগতে নিয়মিত মুখ আসিফ আকবর। গানের পাশাপাশি খেলাধুলা ও রাজনীতিতেও সম্পৃক্ত রেখেছেন নিজেকে।