শরিফুল রাজের সঙ্গী ওপার বাংলার দর্শনা বণিক

সুপ্রভাত বিনোদন ডেস্ক »

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত সিনেমা ‘ওমর’। এ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন শরিফুল রাজ। শুরু থেকে সবাই জেনে এসেছেন, সিনেমাটিতে কোনো নায়িকা নেই। এবার সবাইকে চমকে দিয়ে নির্মাতা জানালেন, সিনেমাটিতে রয়েছেন টালিউডের অভিনেত্রী দর্শনা বণিক।
মুহাম্মদ মোস্তফা কামাল রাজ দর্শনা বণিক ও শরিফুল রাজের ছবিও প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। তা ছাড়াও আরেকটি ছবি পোস্ট করেছেন রাজ। এ ছবিতে শরিফুল রাজ-দর্শনা বণিক ও নাসির উদ্দিন খানকে দেখা যায়। ধারণা করা হচ্ছে, ‘ওমর’ সিনেমায় তাদের তিনজনকে পাওয়া যাবে।
দর্শনা বণিক প্রসঙ্গে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, দর্শনা বণিক আমাদের এই চলচ্চিত্রের অন্যতম চমক। তার উপস্থিতি দর্শকদের চমকে দিতে পারে। ঈদুল ফিতরে বড় পর্দায় মুক্তি পাবে সিনেমাটি।
ঈদুল ফিতরের খুব বেশি দিন বাকি নেই। তাই খুব শিগগির পূর্ণাঙ্গ পোস্টার, প্রথম ঝলক এবং ট্রেইলার প্রকাশ করবেন বলেও জানিয়েছেন এই নির্মাতা।
থ্রিলার ঘরানার গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ওমর’ সিনেমা। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেনÍ শহীদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী, ফজলুর রহমান বাবু, এরফান মৃধা শিবলু, আবু হুরায়রা তানভীর প্রমুখ।