লায়ন্স ক্লাব কর্ণফুলীর সভা

২৫ পাঁচলাইশের ক্লাব প্রেসিডেন্টের বাসভবনে ১৪ মার্চ রোববার লায়ন্স ক্লাব অব চিটাগাং কর্ণফুলীর নিয়মিত সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব ও পরিচালনা করেন ক্লাব প্রেসিডেন্ট লায়ন শুভ নাজ জিনিয়া। ক্লাবের ৬০তম চার্টার এনিভার্সারির নিয়ে বিস্তারিত আলোচনা হয় ও একটা দুঃস্থ মেয়ের বিয়ের জন্য ক্লাব প্রেসিডেন্ট দুই লাখ টাকা প্রদান করেন এবং লিও ইউথ ক্যাম্পে প্রথম রানার আপ হওয়ার জন্য লিও ক্লাব অব চিটাগাং কর্ণফুলীকে সংবর্ধনা দেওয়া হয়।
এতে প্রধান অতিথি ছিলেন লায়ন জেলা গভর্নর ড. সুকান্ত ভট্টাচার্য এমজেএফ প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, লায়ন্স ক্লাব অব চিটাগাং কর্ণফুলী এই জেলার পুরাতন ও ঐতিহ্যবাহী ক্লাব এই ক্লাব নিরলসভাবে মানবসেবা করে যাচ্ছে যা অন্যদের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দ্বিতীয় ভাইস জেলা গভর্নর লায়ন শামসুদ্দিন আহমেদ সিদ্দিকী পিএমজেএফ, পিডিজি লায়ন রুপম কিশোর বড়–য়া পিএম জে, কেবিনেট সেক্রেটারি অশেষ কুমার উকিল এমজেএফ, কেবিনেট ট্রেজারার লায়ন আশরাফুল আলম আরজু, পিডিজি লায়ন মঞ্জুরুল আলম মঞ্জু পিএমজেএফ, লায়ন আবু মোরশেদ, লায়ন মনির আহমেদ চৌধুরী এমজেএফ, লায়ন জহির উদ্দিন এমজেএফ, লায়ন নেওয়াজ ইকবাল ইউসুফ এমজেএফ, লায়ন মোসলেহ উদ্দিন আহমেদ অপু এমজেএফ।
এছাড়া ক্লাব সেক্রেটারি লায়ন হেলাল উদ্দিন, ক্লাব ট্রেজারার লায়ন ইকবাল হোসেন সুমন, লায়ন আশরাফুল ইয়াসিন, লায়ন গাজী লোকমান, লায়ন ইঞ্জি. আবুল কাশেম, লায়ন তীর্থন্কর বড়–য়া, লায়ন ফারাহ শহীদ প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি