বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের মাস্ক বিতরণ

বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সহযোগী সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলা শাখার পক্ষ থেকে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিট-১৯) প্রাদুর্ভাব বৃদ্ধিতে নগরীর আন্দরকিল্লা, নজির আহমদ সড়ক, রাজাপুর লেইন, সিরাজদৌল্লা সড়ক, রহমতগঞ্জ ও মোমিন রোড এলাকায় করোনা প্রতিরোধে প্রচারণামূলক লিফলেট, মাইকিং, হ্যান্ডসেনিটাইজ ও মাস্ক বিতরণ করেন সংগঠনের জেলার সাধারণ সম্পাদক আবুল বশরসহ নেতৃবৃন্দ।
এসময় জেলার সাধারণ সম্পাদক আবুল বশর বলেন, নিজ নিজ অবস্থান থেকে সরকার ও স্বাস্থ্য মন্ত্রণালয় নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে করোনা প্রতিরোধে ভূমিকা রাখতে হবে। সরকার ঘোষিত চলমান পরিপূর্ণ লকডাউন মেনে চলার জন্য সর্বসাধারণের প্রতি আহ্বান জানান।
লিফলেট ও মাস্ক বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা লায়ন এমএ নেওয়াজ, সংগঠনের জেলার মুখপাত্র ও যুগ্ম সাধারণ সম্পাদক সম জিয়াউর রহমান, সমাজকল্যাণ সম্পাদক মো. হাসান মুরাদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এসএম লিয়াকত হোসেন, প্রচার সম্পাদক সাজেদা বেগম সাজু, শ্রম বিষয়ক সম্পাদক মো. কালিম শেখ, রাঙ্গুনিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক মো. মমতাজ উদ্দিন চৌধুরী, জেলার সদস্য সাথী কামাল, আঁচল চক্রবর্তী, রাশেদা বিনতে ইসলাম, ওসমান খান প্রমুখ।
সংগঠনের পক্ষ থেকে এসময় সাধারণ পথচারীসহ বিভিন্ন জনগণের কাছে ৫ হাজার লিফলেট, ১৫০টি হ্যান্ডসেনিটাইজার ও ২ হাজার মাস্ক বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি