লরি চাপায় ছাত্রীর মৃত্যু, সড়কেই বাবার আহাজারি

নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড »

সীতাকু-ে বাবার সঙ্গে মোটরসাইকেলে করে কলেজ যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ফাতেমা জাহান জেবা (১৯) নামক এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার দুপুর দুইটার দিকে সীতাকু-ের ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোডের ৩ নম্বর ব্রিজ সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফাতেমা উপজেলার ফৌজদারহাটস্থ কালুশাহ নগর এলাকার মান উল্লাহ ফৌজদার বাড়ির মো. ফারুক সনি’র কন্যা এবং সে চট্টগ্রাম এনায়েত বাজার মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী।

জানা গেছে, ফাতেমা জাহান জেবা তার বাবা ফারুক সনির সাথে মোটরসাইকেলের পিছনে চড়ে চট্টগ্রামস্থ এনায়েত বাজার মহিলা কলেজে যাচ্ছিলেন। ফৌজদারহাট বায়েজিদ লিংক রোডের তিন নম্বর ব্রিজ সংলগ্ন এলাকায় পিছন থেকে একটি লরি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে গিয়ে দূরে ছিটকে পড়ে এবং ফাতেমা জাহান জেবা ঘটনাস্থলেই মারা যায়। এবং তার বাবা ফারুক সনি গুরুতর আহত হন। এ সময় সড়কেই বাবা ফারুক আহাজারি করছিলেন।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির সদস্যরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠান।

ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ তৌহিদুল করিম জানান, কলেজ ছাত্রী জেবা বাবার সাথে মোটরসাইকেল করে কলেজে যাওয়ার সময় লিংক রোডে একটি লরী পিছন দিক থেকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে ঘাতক লরি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।