রাস্তার পাশে রক্তাক্ত যুবকের লাশ

নিজস্ব প্রতিনিধি, পটিয়া »

কর্ণফুলী উপজেলার মইজ্জ্যারটেক সিডিএ আবাসিক এলাকায় রাস্তার পাশ থেকে মোহাম্মদ কায়েস (৩৩) নামে এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। কায়েস পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের ২নং ওয়ার্ডের কৈয়গ্রাম এলাকার আবু তাহেরের বড় ছেলে।

গতকাল শনিবার সকাল ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মইজ্জ্যারটেক আবাসিক একালার রাস্তার পাশ থেকে এইমরদেহ উদ্ধার করা হয়। তার শরীরে বেশ কয়েকটি ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে।

জানা গেছে, পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের কৈয়গ্রাম এলাকার আবু তাহেরের ছেলেকায়েস দীর্ঘদিন ধরে তিন সন্তান নিয়ে একটি ভাড়া বাসায় থাকতেন। প্রতিদিনের মত গত শুক্রবার বাসা থেকে বের হলেও রাত ৯টার পর থেকে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। গতকাল শনিবার সকালে মইজ্জ্যারটেক এলাকায় মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন কর্ণফুলী থানায় খবর দিলে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মোহাম্মদ কায়েস নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার পেটে, পিঠে বেশ কয়েকটি ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ছুরিকাঘাতে খুন করে লাশটি এখানে ফেলে গেছে।