রামপুরা একাদশ ও মোহরা স্পোর্টস একাডেমি শেষ চারে

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক »

চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার আয়োজনে এবং ইস্পাহানি গ্রুপ অব কোম্পানিজের পৃষ্ঠপোষকতায় ইস্পাহানি মহানগরী পাইওনিয়র ফুটবল লিগ ২০২১-২০২২ আসরের সেমিফাইনালে উঠেছে রামপুরা একাদশ ও মোহরা স্পোর্টস একাডেমি। দামপাড়া পুলিশ লাইনস মাঠে গতকাল দুপুরে প্রথম কোয়াটার ফাইনালে রামপুরা একাদশ ২-০ গোলে মোহরা ফুটবল একাডেমিকে পরাজিত করে।

বিজয়ী দলের রায়হান ও মেহেদী হাসান একটি করে গোল করেন। এ খেলা শুরুর আগে দুই দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন ইস্পাহানি গ্রুপ অব কোম্পানিজের ম্যানেজার কর্পোরেট অ্যাফের্য়াস ও ফুটবল কমিটির ভাইস চেয়ারম্যান আব্দুল্লা আল মামুন। বিকেলে দ্বিতীয় কোয়াটার ফাইনালে মোহরা স্পোটর্স একাডেমি ১-০) গোলে কাজল ফুটবল একাডেমির বিরুদ্ধে জয়লাভ করে। তাদের জয়সূচক গোলটি আসে জালাল উদ্দিন জিহাদ পা থেকে। এ খেলা শুরু আগে খেলোয়াড়দের সাথে পরিচিত হন সংস্থার যুগ্ম সম্পাদক ও ফুটবল কমিটির ভাইস চেয়ারম্যান ইবাদুল হক লুলু।

উপস্থিত ছিলেন সংস্থার সাধারণ সম্পাদক প্রফেসর শায়েস্তা খান, কমিটির ভাইস চেয়ারম্যান শামীম আজাদ খোকন, যুগ্ম সম্পাদক এম এ মুছা বাবলু, রাকিব মাহমুদ, মাহবুব উল আলম মুকুল, জহির উদ্দিন, সদস্য মো. নাছির। আজও কোয়াটার ফাইনালের ২টি খেলা অনুষ্ঠিত হবে। প্রথম খেলায় শিকলবাহা স্পোর্টস একাডেমি-কালারপোল ক্রীড়া সংস্থা ফুটবল একাডেমি (দুপুর ২টা) ও দ্বিতীয় খেলায় কে এম স্পোর্টিং ক্লাব-নিমতলা এভারগ্রীন ক্লাব (৩টা ১৫) প্রতিদ্বন্দ্বিতা করবে।