মিরসরাইয়ে পর্যটক ও ফটিকছড়িতে শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, মিরসরাই »

মিরসরাইয়ে ঝর্ণার কূপে পড়ে এক পর্যটকের মৃত্যু হয়েছে। গতকাল রোববার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার খইয়াছড়া ইউনিয়নের নয়দুয়ার এলাকার নাপিত্তাছড়া ঝর্ণায় এ ঘটনা ঘটে। ঝর্ণার কূপ থেকে মিরসরাই থানা পুলিশ সন্ধ্যা ৭টার দিকে নিহতের লাশ উদ্ধার করলেও তার পরিচয় নিশ্চিত করতে পারেনি। তার বয়স অনুমানিক ২৩ বছর।
স্থানীয় সুমন ত্রিপুরা নামে এক ব্যক্তি জানান, রোববার সারাদিন প্রচুর বৃষ্টি হলেও বেশকিছৃু পর্যটক নাপিত্তাছড়া ঝর্ণায় আসে। দুর্ঘটনার শিকার হওয়া পর্যটক ঝর্ণার উপর থেকে পা পিছলে ঝর্ণার কূপে পড়ে ডুবে মারা যায় বলে শুনেছি।
মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন জানান, ঝর্ণার কূপ থেকে এক পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। তবে তার কোন পরিচয় পাওয়া যায়নি।
ফটিকছড়ি
ফটিকছড়িতে বৃষ্টির সময় গাছের ঢাল ভেঙে পড়ে ৭ম শ্রেণির শিক্ষার্থী কাইসুল ইসলাম (১৩) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল রোববার দুপুর আড়াইটার দিকে ফটিকছড়ি পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আবদুল গনি সরকার বাড়িতে এ ঘটনা ঘটে।
জানা যায়, দুপুরে ভারি বর্ষণের সময় গাছের ঢাল ভেঙে পড়ে কাইসুল ইসলামের শরীরের উপর। পরে তার স্বজনরা আহত অবস্থায় চিকিৎসকের কাছে নিয়ে গেলে সে মারা যায়।
নিহত কাইসুল ইসলাম ওই এলাকার কামাল পাশার ২য় ছেলে।