মাদক ব্যবসায়ীকে পুলিশে সোপর্দ করলো জনতা

নিজস্ব প্রতিনিধি, রাউজান »

রাউজানে বিশেষ কৌশলে চোলাই মদ পাচারকালে সিএনজিচালিত চালিত অটোরিক্সাসহ এক গাড়িচালককে আটক করেছে স্থানীয় জনতা। গত ১৮ জুন শনিবার রাত ৯টার দিকে উপজেলার কদলপুর ইউনিয়নের হাফেজ বজলুর রহমান সড়ক থেকে শাহাজাহান নামক ওই ব্যক্তিকে আটক করা হয় চোলাই মদসহ। পরে তাকে স্থানীয় চেয়ারম্যান নিজাম উদ্দিন আহম্মদ চৌধুরীর কাছে হস্তান্তর করা হয়।

বিষয়টি চেয়ারম্যান রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবদুল্লাহ আল হারুনকে জানান। পরে থানা পুলিশের এএসআই অনুপম এসে ঘটনাস্থলে থেকে ৮০ লিটার পাহাড়ি চোলাই মদসহ গাড়িচালক শাহাজাহানকে আটক করে রাত ১১ টার দিকে থানায় নিয়ে যান।

এ বিষয়ে স্থানীয় চেয়ারম্যান নিজাম উদ্দিন চৌধুরী জানান, পার্বত্য চট্টগ্রামের পাহাড়ি এলাকা থেকে বস্তাবর্তী চোলাই মদ নিয়ে যাচ্ছিল রাউজান উপজেলার গহিরা ইউনিয়নের মাদক ব্যবসায়ী মো. শাহজাহান। স্থানীয় জনতা পাহাড়ি ওই চেলাই মদসহ তাকে আটক করে আমার কাছে সোর্পদ করলেও আমি রাউজান থানা পুলিশের কাছে সোপর্দ করি।

এ ব্যাপারে রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুনের কাছে জানতে চাইলে, ওসি বলেন, ৮০ লিটার চোলাই মদসহ স্থানীয় জনতা আটক মাদক ব্যবসায়ী শাহাজাহানকে পুলিশের কাছে সোর্পদ করেছে। মাদক ব্যবসায়ী শাহজাহানের বিরুদ্বে মাদকদ্রব্য আইনে মামলা রুজু হয়েছে। ১৯ জুন মাদক ব্যবসায়ী শাহাজাহানকে আদালেত সোর্পদ করা হয়েছে ।