বিদ্যা বালানকে ছাড়াই ডার্টি পিকচারের সিকুয়েল?

সুপ্রভাত ডেস্ক »

এক দশক আগে ‘দ্য ডার্টি পিকচার’ সিনেমায় সাহসী অভিনয়ে বক্স অফিসে জোয়ার ফিরিয়েছিলেন বিদ্যা বালান; এবার তাকে ছাড়াই সেই সিনেমার সিকুয়েল হচ্ছে বলে খবর দিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

বলিউড হাঙ্গামা বলছে, চিত্রনাট্যকার কণিকা ধীলন ‘দ্য ডার্ট পিকচার-২’ আনতে চলেছেন। কিন্তু বিদ্যা ও তার সহঅভিনেতাদের বাদ দিয়ে তিনি গল্প সাজিয়েছেন। বিদ্যার জায়গায় শোনা যাচ্ছে কৃতি শ্যানন, তাপসী পান্নুর মত অভিনেত্রীদের নাম।

২০১১ সালে ‘দ্য ডার্টি পিকচার’ তৈরি হয়েছিল ভারতের দক্ষিণি সিনেমার নায়িকা সিল্ক স্মিতার জীবনভিত্তিক কিছু ঘটনার উপর।
একতা কাপুরের প্রযোজনায় ওই সিনেমায় নাসিরউদ্দিন শাহ, ইমরান হাশমি আর তুষার কাপুর- এই তিন নায়কের সঙ্গে ঘনিষ্ট দৃশ্য অভিনয় করে সে সময় হইচই ফেলে দেন বিদ্যা বালান।

ডার্টি পিকচারের সিকুয়েল তৈরি হচ্ছে বিদ্যা বালান ও তার সহঅভিনেতাদের বাদ দিয়ে বলিউড হাঙ্গামা লিখেছে, এবারের সিকুয়েলের প্লট ভিন্ন। কাহিনীই শুধু আলাদা নয়, এবার অভিনয় শিল্পীরাও নতুন।

নির্মাতার পরিকল্পনা ছিল কঙ্গনা রনৌতকে নেওয়ার। কিন্তু প্রস্তাবটি ফিরিয়ে দিয়ে এই অভিনেত্রী জানিয়েছেন, এ মুহূর্তে খোলামেলা চরিত্রে অভিনয় করে ভাবমূর্তি খোয়াতে চান না।

প্রযোজক একতা জানান, চিত্রনাট্য লেখার কাজ শেষে হলে মূল ভূমিকা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।
‘ডার্টি পিকচার টু’ এর চিত্রনাট্য লেখার কাজ শেষ হবে চলতি বছরের শেষ দিকে। ২০২৩ সালের শুরুতে সিনেমার শুটিং শুরুর পরিকল্পনা করেছেন প্রযোজক একতা কাপুর।