প্রথমবারের মতো বাংলাদেশের গানে নারগিস ফাখরি

সুপ্রভাত ডেস্ক »

ভালোবাসা দিবসে চমক দেখালেন বলিউড নায়িকা নারগিস ফাখরি। বাংলা গানে এই প্রথম মডেল হলেন তিনি। তার সঙ্গে গানটিতে মডেল হয়েছেন সুপার মডেল আসিফ আজিম।
সোমবার ভালোবাসা দিবসে টিএম রেকর্ডসের নতুন গানটি প্রকাশিত হলো। ‘মনেরই খবর’ শিরোনামের এই গানটির কথাগুলো এমন—তুই কি রাখিস মনেরই খবর, তুই কি জানিস, আমি শুধু তোর?
কৌশিক হোসেন তাপসের কথা সুর ও সংগীতায়োজনে এ গানে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী লুইপা ও শামিম হাসান। এই গানের ভিডিওতেই মডেল হয়েছেন নারগিস ফাখরি। ক্লাসিক্যাল ঘরানার রোমান্টিক এ গানের ভিডিওটি নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ। গানের স্টাইলিং ও প্রযোজনা করেছেন ফারজানা মুন্নী।
গানটি প্রসঙ্গে সংগীতশিল্পী লুইপা বলেন, ভালোবাসা দিবসে এমন একটি ভালোবাসার গান শ্রোতাদের সামনে উপস্থাপন করতে পারবো, কখনো ভাবিনি। কিছু কিছু গান থাকে যে গানগুলো শুনলেই মনে হয়, এ গান যদি আমি গাইতে পারতাম, এটি তেমনই একটি গান।
উচ্ছ্বসিত শামিম হাসান বললেন, গানটি যখন তৈরি হচ্ছিল ঐ বিশেষ মুহূর্তটির সাক্ষী আমি ছিলাম। ভাবতেই পারিনি আমার কণ্ঠেই গানটি তুলে দিবেন শ্রদ্ধেয় তাপস ভাই। আমার মতে এটি যুগ যুগ টিকে থাকার মতো একটি গান। শ্রোতাদেরও তেমনই ভালো লাগবে বলে আশা করছি।
টিএম রেকর্ডসের ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে গানটি।