পটিয়ায় স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিনিধি, পটিয়া »

পটিয়ায় বিমান ধর (৪২) নামের এক স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে বাড়ির অদূরে হাবিলাসদ্বীপ ইউনিয়নের লড়িহড়া গ্রামে এ ঘটনা ঘটে।

তিনি উপজেলার ধলঘাট ইউনিয়নের বণিক পাড়ার দুলাল ধরের পুত্র ও রাহাত্তারপুল এলাকার সৌদিয়া গোল্ড ফ্যাশনের স্বত্বাধিকারী।

ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তির মোটরসাইকেল, মুঠোফোন, মানিব্যাগ সবই অক্ষত অবস্থায় পাওয়া গেছে। হত্যাকারীরা কিছুই নিয়ে যায়নি।

জানা গেছে, স্বর্ণ ব্যবসায়ী বিমান ধর প্রতিদিনের মত দোকান বন্ধ করে রাতে বাড়ি ফিরছিলেন। বাড়ির অদূরেই আগে থেকে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা ধারালো দা দিয়ে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে। পরে তারা স্বর্ণ ব্যবসায়ীর মরদেহটি একটি ডোবার পাশে ফেলে যায়। স্থানীয় লোকজন তার রক্তাক্ত লাশটি দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের ব্যবহৃত মোটরসাইকেল ও ধারালো দা উদ্ধার করে। পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. তারিক রহমান, পটিয়া থানার (ওসি) রাশেদুল ইসলামসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শক করেন।
পটিয়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানিয়েছেন, স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করার ঘটনা পূর্ব পরিকল্পিত। তবে কি কারণে কুপিয়ে হত্যা করা হয়েছে পুলিশ এখনো নিশ্চিত হতে পারেনি। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।