নেটফ্লিক্সে দেখা যাবে ৪ ঘণ্টার ‘অ্যানিমেল’

সুপ্রভাত বিনোদন ডেস্ক »

রণবীর কাপুর অভিনীত সিনেমা ‘অ্যানিমেল’। ১ ডিসেম্বর ভারতসহ বিভিন্ন দেশে মুক্তি পেয়ে। একই দিনে সিনেমাটি বাংলাদেশেও মুক্তির কথা থাকলেও তা সম্ভব হয়নি। অবশেষে বাংলাদেশে আজ (৭ ডিসেম্বর) বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়ে মুক্তি পাচ্ছে।
অন্যদিকে ভারতীয় গণমাধ্যমগুলোর দাবি, দ্রুতই নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে আলোচিত এই সিনেমাটি। নেটফ্লিক্সে ‘অ্যানিমেল’ মুক্তির সম্ভব্য তারিখ জানিয়েছে আগামী বছরের ২৬ জানুয়ারি।
নেটফ্লিক্সে ভার্সনে সিনেমার দৈর্ঘ্য আরো বাড়ছে ৩০ মিনিট। যা প্রায় চার ঘণ্টার কাছাকাছি। কারণ সিনেমাটির মূল ভার্সনে রান টাইম ৩ ঘণ্টা ২২ মিনিট।
এর আগে শাহরুখ খানের জওয়ান সিনেমাতেও একই ঘটনা চোখে পড়েছে। প্রেক্ষাগৃহে মুক্তির পর নেটফ্লিক্সে সিনেমাটির কিছু দৃশ্য বাড়িয়ে মুক্তি দেওয়া হয়েছে। ‘অ্যানিমেল’র ক্ষেত্রেও একই চিত্র দেখা যাবে।
এদিকে মুক্তির মাত্র পাঁচ দিনেই ভারতীয় বক্স অফিসে ২৮৬ কোটি ২৩ লাখ রুপি ব্যবসা করে ফেলেছে এই ছবি। বাংলাদেশি মুদ্রায় এর পরিমাণ ৩৭৮ কোটি টাকার বেশি। সারা বিশ্বে আয়ের পরিমাণ ৪৮৫ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬৪১ কোটি টাকা।
বাবা-ছেলের অসামান্য আবেগ-ভালোবাসায় সাজানো হয়েছে এই সিনেমার গল্প। যেখানে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন সাউথ ইন্ডিয়ান নায়িকা রাশ্মিকা মন্দানা। অভিনয়ে আরও আছেন অনিল কাপুর ও ববি দেওল প্রমুখ।