নির্বাচনে জনগণই নির্ধারণ করবে কাকে ক্ষমতায় আনবে

আনোয়ারায় ভূমিমন্ত্রী

সংবাদদাতা, আনোয়ারা »

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেন, সাংবিধানিকভাবেই আগামী জাতীয় নির্বাচন হবে। সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই। আর নির্বাচনে জনগণই নির্ধারণ করবে তারা কাকে ক্ষমতায় আনবে। আর আমার আত্মবিশ্বাস আওয়ামী লীগ দেশে যত উন্নয়ন করেছে তার কারণে জনগণ আওয়ামী লীগকেই ক্ষমতায় আনবে। কারণ বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে দেশ আরেও ৩০-৫০ বছর পিছিয়ে যাবে।

মন্ত্রী বিএনপি-জামায়াতের কার্যকলাপ সম্পর্কে বলেন, বিএনপি-জামায়াত অগ্নিসন্ত্রাস করে ক্ষমতায় আসতে চাই। তারা মিথ্যার আশ্রয় নিয়ে মানুষকে বিভ্রান্তি করে ক্ষমতায় বসতে চাই। মন্ত্রী বিএনপি-জামায়াতকে হুঁশিয়ার করে বলেন, আন্দোলন সংগ্রামের ভয় আওয়ামী লীগকে দেখিয়ে লাভ নাই, আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে আওয়ামী লীগ আজকের এই অবস্থানে এসেছে।

গতকাল শুক্রবার বিকেলে উপজেলার কালাবিবির দিঘির মোড়ে উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু না থাকলে বাংলাদেশ কখনো স্বাধীন হতো না। স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে হত্যা করে বিশ্বের দরবারে বাঙালিকে এক অকৃতজ্ঞ জাতি হিসেবে উপস্থাপন করেছে।

বিশেষ অতিথির বক্তব্যে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেন, বিএনপির জন্ম হয়েছে হত্যাকা- থেকে; তারা দেশকে অরাজকতা, বিশৃঙ্খলা ছাড়া কোনো কিছুই দিতে পারবে না।

প্রধান বক্তার বক্তব্যে মফিজুর রহমান বলেন, আজ বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সেই সোনালী স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে। বিএনপি একটি খুনী সন্ত্রাসী দুর্নীতিবাজ দল। এই দলের বিরুদ্ধে আওয়ামী লীগের প্রতিটি সদস্যকে সজাগ থাকতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বটতলী ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক এম এ মান্নান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী ও যুগ্ম সাধারণ সম্পাদক নোয়াব আলীর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, জেলা পরিষদের সদস্য এস এম আলমগীর চৌধুরী, কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাফর উদ্দীন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ মালেক, আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে, ফজলুল করিম চৌধুরীর বাবুল, কলিম উদ্দিন, আজিজুল হক বাবুল, মাস্টার ইদ্রিস, বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ, অসীম কুমার দেব, দিদারুল ইসলাম, সমিউল হক, আবু হানিফ, নজরুল ইসলাম। যুব লীগের আহ্বায়ক শওকত ওসমান, সাধারণ সম্পাদক অনুপম চক্রবর্তী বাবু, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. সৈয়দ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, সাধারণ সম্পাদক এম এ রহিম, দক্ষিণ জেলা ছাত্র লীগের সহ-সভাপতি ফারুকুল ইসলাম, ছাত্রলীগ নেতা জিসান, বাবলু রাজ, এরফান আলী প্রমুখ।

সভায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।