দেশে গণতন্ত্র নেই

সভায় আবু সুফিয়ান

দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান বলেছেন, দেশে গণতন্ত্র নেই, আইনের শাসন নেই, আছে দলতন্ত্র। মানুষের অধিকার হরণ করা হচ্ছে। বুধবার সকালে চকবাজার লোকমান টাওয়ারে ন্যাপ চট্টগ্রাম মহানগর সভাপতি ওসমান গণি সিকদার ও এনপিপি চট্টগ্রাম মহানগর সভাপতি আনোয়ার সাদেকের স্মরণে শোকসভায় তিনি এসব কথা বলেন।
বাংলাদেশ কল্যাণ পার্টি মহানগর সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ ইলিয়াছের সভাপতিত্বে ও কাজী নাজমুল হাসান সেলিমের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন ছাত্রদলের কেন্দ্রীয় সাবেক সহসভাপতি এম এ হাশেম রাজু।
এতে বক্তব্য রাখেন এম এ কাসেম ইসলামাবাদী, বিজেপি, ফিরোজ কবীর লিটন, বাংলাদেশ কল্যাণ পার্টি মহানগর সেক্রেটারি মুহাম্মদ মহিউদ্দিন, ন্যাপ চট্টগ্রাম মহানগর সভাপতি ডা. আবদুস শুক্কুর।
উপস্থিত ছিলেন প্রকৌশলী কাউসার নোয়জ উদ্দিন শাহীন, মোজাফ্ফর সিকদার, গোলাম নবী ও সাদ্দাম হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।
প্রধান বক্তার বক্তব্য এম এ হাশেম রাজু বলেন, দেশের মানুষের অধিকার হরণ করা হচ্ছে। গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আমরা স্বৈরাচার সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছি। জনগণের ভোটাধিকার আদায় ও গণতন্ত্র প্রতিষ্ঠায় এখনো দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং তারেক রহমানের নেতৃত্বে আমরা রাজপথে লড়াই করে যাচ্ছি। বিজ্ঞপ্তি