দুই মির্জার গানচিত্র ‘প্রেমের লাড্ডু’

সুপ্রভাত  ডেস্ক »

গাইলেন রেশমি মির্জা, সেই গানের ভিডিওতে মডেল হয়ে নাচলেন তমা মির্জা। আজ টিএম রেকর্ডসের ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে প্রকাশিত হলো গানচিত্রটি। ‘প্রেমের লাড্ডু ফুটছে মনে, রেলগাড়ি নাই রে ইস্টিশনে, লাইনে দাঁড়া তুই, লাইনে দাঁড়া, তোর কিসের তাড়া, আমি টিকেট না দিলে তোর কোনো উপায় নাই রে…’, গানের কথাগুলো লিখেছেন কৌশিক হোসেন তাপস। সুর ও সংগীতায়োজনও করেছেন তাপস।
রিয়ালিটি শো ‘পাওয়ার ভয়েস’-এ অংশ নিয়ে নজর কেড়েছিলেন রেশমি। গানবাংলা টেলিভিশনের উইন্ড অব চেঞ্জ-এর আয়োজনে ‘কমলা সুন্দরী’ গেয়ে পেয়েছেন দারুণ জনপ্রিয়তা। এবার গাইলেন চটুল ঘরানার এ গান।
নতুন গানটি নিয়ে উচ্ছ্বসিত রেশমি বলেন, মাত্র তিন মিনিটে গানটি লিখে দেন তাপস ভাই। গান শেষে যখন ভিডিওটা দেখলাম আমি কাঁদছিলাম। আমার মতো একজন ক্ষুদ্র শিল্পীর গানে এত বিপুল আয়োজন দেখে খুবই ভালো লাগল। টিএম রেকর্ডসের প্রতি কৃতজ্ঞতা।
টিএম রেকর্ডসের পূর্বপ্রকাশিত তিনটি গানে বাবা যাদবের কোরিওগ্রাফিতে হাজির হয়েছিলেন ভারতের সানি লিওন, মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। তাদের পর এবার যোগ দিলেন দেশীয় অভিনেত্রী তমা মির্জা।
তমা বলেন, দর্শক আমাকে নতুন রূপে দেখতে পাবেন এখানে। নিজেকে ভেঙে নতুনভাবে পারফর্ম করলাম। খুব গোছানো একটা প্রডাকশন ছিল। আমি খুব এক্সাইটেড।