দলের নাম ভাঙিয়ে কেউ অপকর্ম করলে প্রতিহত করবেন : ভূমিমন্ত্রী

সংবাদদাতা, আনোয়ারা »

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেন, জনপ্রতিনিধিদের জবাবদিহিতা করতে হবে, স্বার্থের জন্য প্রতিদিন মারামারি-হানাহানি এসব আমি সহ্য করবো না। আমি কোন অন্যায়কারীর সাথে নেই।

তিনি আরো বলেন, করোনাকালীন সময়ে মৃত্যুর ভয়ে অনেকেই ভালো মানুষ সেজে গিয়েছিলো, কিন্তু এখন তারা আবারও তাদের পুরনো অপকর্মে ফিরে এসেছে। জনপ্রতিনিধি কিংবা দলের নাম ভাঙিয়ে কেউ অপকর্ম করলে তার দায় কখনো আমি নিব না, আপনারা এদের সামাজিকভাবে প্রতিহত করবেন।

গতকাল শুক্রবার উপজেলা ১১ নম্বর জুঁইদ-ি ইউনিয়নের জিন্নাত আলী মাতব্বর জামে মসজিদে জুমা’র নামাজের পূর্বে তিনি এসব কথা বলেন।

এ সময় অন্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ.মান্নান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দীন, সগীর আজাদ, আবদুল মালেক, প্রচার ও প্রকাশনা সম্পাদক জসিম উদ্দীন আমজাদী, মাহফুজুর রহমান, রাশেদুল ইসলাম চৌধুরী রাসেল, জুঁইদন্ডি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল জলিল আজাদ, সাধারণ সম্পাদক মো.জসীম উদ্দীন, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. সৈয়দ, যুব লীগের আহ্বায়ক শওকত ওসমান, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলী আকবর, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের প্রমুখ উপস্থিত ছিলেন।