দরিদ্রদের কল্যাণে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান

বিজিএমইএ’র ত্রাণ সামগ্রী বিতরণ

করোনা ভাইরাস জনিত উদ্ভুত পরিস্থিতিতে সরকার কর্তৃক ঘোষিত চলমান কঠোর লকডাউনে কর্মহীন ক্ষতিগ্রস্ত দরিদ্র ও অসহায় ব্যক্তিদের মধ্যে বিতরণের জন্য বিজিএমইএ’র সামাজিক দায়বদ্ধতা কর্মসূচির (সিএসআর) অংশ হিসেবে গতকাল চট্টগ্রামের খুলশীস্থ বিজিএমইএ আঞ্চলিক কার্যালয়ে জেলা প্রশাসক চট্টগ্রামএর প্রতিনিধি আ স ম জামশেদ খোন্দকার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) এর কাছে বিজিএমইএ’র পক্ষ থেকে ত্রাণ সামগ্রী হস্তান্তর করা হয়।
উক্ত ত্রাণ সামগ্রী হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, সহ-সভাপতি রাকিবুল আলম চৌধুরী, পরিচালক এম আহসানুল হক ও বিজিএমইএ’র কর্মকর্তাবৃন্দ।
বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে বিজিএমইএ দেশের দরিদ্র জনগোষ্ঠীর কল্যাণে কর্মসংস্থান সৃষ্টি, নারীর ক্ষমতায়নসহ শ্রমিকদের পরিবারের জন্য বিনামূল্যে শিক্ষা ও চিকিৎসা সেবা কার্যক্রম পরিচালনা করছে। কভিড-১৯ পরিস্থিতিতে চলমান লকডাউনে জীবন-জীবিকার স্বার্থে দুঃস্থ ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে বিজিএমইএ ত্রাণসামগ্রী বিতরণসহ স্বাস্থ্য বিধি প্রতিপালনে বিভিন্ন কর্মসূচি চালিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় দরিদ্র ও অসহায় জনগোষ্ঠীর মাঝে বিতরণের জন্য বিজিএমইএ চট্টগ্রাম জেলা প্রশাসনকে ত্রাণ সামগ্রী হস্তান্তর করতে পেরে আনন্দিত। করোনাকালীন বিপর্যস্ত অর্থনৈতিক পরিস্থিতিতে দরিদ্র জনগোষ্ঠীর কল্যাণে এগিয়ে আসার জন্য তিনি ব্যবসায়ীসহ সমাজের বিত্তবানদের প্রতি উদাত্ত আহ্বান জানান। বিজ্ঞপ্তি