তুরস্ক গেল বাংলাদেশ আরচ্যারি দল

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক »

পদক জয়ের আশা নিয়েই ইসলামী সলিডারিটি গেমসের উদ্দেশ্যে গত রাতে ঢাকা ছেড়েছে বাংলাদেশ আরচ্যারী দল। আগে পদক পাওয়া শ্যুটিং ও সম্ভাবনাময় আরচ্যারী না থাকায় কমনওয়েলথ গেমস থেকে শূন্য হাতেই ফিরতে হয়েছে বাংলাদেশকে। তুরস্কের কোনিয়া শহরে মঙ্গলবার ইসলামী সলিডারিটি গেমস-২০২০ এর আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে। খবর ডেইলি বাংলাদেশ’র।

ওয়ার্ল্ড আরচ্যারী এশিয়ার আমন্ত্রণে বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সাধারণ সম্পাদক এবং ওয়ার্ল্ড আরচ্যারী এশিয়ার ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল ৫ম ইসলামিক সলিডারিটি গেমসের আরচ্যারী ডিসিপ্লিনের ‘টেকনিক্যাল ডেলিগেট’ (টিডি) হিসেবে দায়িত্ব পালন করবেন। পাশাপাশি বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের নিবন্ধিত জাজ এবং ওয়ার্ল্ড আরচ্যারী ফেডারেশনের ইন্টারন্যাশনাল জাজ ক্যান্ডিডেট তানভীর আহমেদ গেমসের আরচ্যারী ডিসিপ্লিনে জাজ হিসেবে দায়িত্ব পালন করবেন। বর্তমানে তারা তুরস্কে অবস্থান করছেন।

বাংলাদেশ আরচ্যারী দল: টিম ম্যানেজার- সোহেল আকরাম, প্রধান প্রশিক্ষক- মার্টিন ফ্রেডরিক, সহকারী প্রশিক্ষক- মোহাম্মদ হাসান, রিকার্ভ পুরুষ- মো. রোমান সানা, মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল, সাগর ইসলাম। রিকার্ভ মহিলা- দিয়া সিদ্দিকী, নাসরিন আক্তার, বিউটি রায়। কম্পাউন্ড পুরুষ- মিঠু রহমান, মোহাম্মদ আশিকুজ্জামানল, সোহেল রানা। কম্পাউন্ড মহিলা- শ্যামলী রায়, পুস্পিতা জামান ও রোকসানা আক্তার।