ডিভোর্স উদযাপন করে ভাইরাল অভিনেত্রী

সুপ্রভাত ডেস্ক »

তামিল টিভি অভিনেত্রী শালিনির হাতে ডিভোর্সের ফেস্টুন। তার চোখে-মুখে মুক্তির উচ্ছ্বাস। কখনো স্বামীর সঙ্গে তোলা ছবি ছিঁড়ে ফেলছেন। সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়া বেশ কিছু ছবিতে এমন দৃশ্য দেখা যায়।

বিয়েবিচ্ছেদ অনেক দম্পতির জন্য বেদনার হলেও তামিল টিভি অভিনেত্রীর দৃষ্টিতে তা ভিন্ন। আর এজন্য বিয়েবিচ্ছেদকে উদযাপন করতে ভিন্নধর্মী ফটোশুটে করিয়েছেন। যার ছবি এখন অন্তর্জালে ভাইরাল। ছবিগুলো নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে বিশেষ বার্তাও দিয়েছেন শালিনি।

ছবি পোস্ট করে এর ক্যাপশনে অভিনেত্রী লেখেন, যেসব নারীরা নির্বাক তাদের জন্য একজন ডিভোর্সি নারীর এই বার্তা। একটি খারাপ বিয়ে থেকে বেরিয়ে আসাই উচিত। কারণ সুখী হওয়ার প্রত্যাশা আপনারও রয়েছে। আপনার ভবিষ্যৎ ও সন্তানের ভবিষ্যতের জন্য নিজেক নিয়ন্ত্রণ করুন এবং প্রয়োজণীয় পরিবর্তনগুলো জরুরি। শালিনি মনে করেন ডিভোর্স হলেই কেউ ব্যর্থ নন।

এ অভিনেত্রী বলেন, বিয়েবিচ্ছেদ মানেই আপনি ব্যর্থ নন। আপনার জীবনে ইতিবাচক পরিবর্তনের জন্য এটি টার্নিং পয়েন্ট। বিয়ে থেকে বেরিয়ে এসে একা জীবনযাপনের জন্য সাহস লাগে। আর সেই সমস্ত নারীদের জন্য আমার এই আত্মত্যাগ। ভারতীয় সংবাদমাধ্যম পিংকভিলা জানিয়েছে, ২০২০ সালে রিয়াজের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন শালিনি। এ দম্পতির রিয়া নামে একটি কন্যা সন্তান রয়েছে। কয়েক মাস আগে শারীরিক-মানসিক নির্যাতনের অভিযোগ করেন স্বামীর নামে। এরপর বিয়েবিচ্ছেদের আবেদন করেন। আর ডিভোর্সের পর ফটোশুট করে উল্লাস করেন এই অভিনেত্রী।