জেনারেল হাসপাতালকে হাই ফ্লু নাসাল ক্যানুলা দিল সিটি ব্যাংক

সিটি ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ( মেডিসিন) ডা. আব্দুর রবের কাছে ক্যানোলা হস্তান্তর করছেন

নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান প্রচেষ্টায় চট্টগ্রাম জেনারেল হাসপাতাল একটি হাই ফ্লু নাসাল ক্যানুলা দিল সিটি ব্যাংক। মঙ্গলবার দুপুরে সিটি ব্যাংক চেয়ারম্যান আজিজ আল কায়সার জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট (মেডিসিন) ডা. আব্দুর রবের কাছে হাই ফ্লু নাসাল ক্যানুলা সেটটি প্রদান করেন। চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউ ইউনিটে চিকিৎসাধীন করোনা আক্রান্ত রোগীদের অক্সিজেন সরবরাহের ক্ষেত্রে এ ক্যানুলা সেট ব্যবহৃত হবে।
জানা গেছে, জেনারেল হাসপাতালে করোনা আক্রান্তদের চাপ বেড়ে যাওয়ায় অক্সিজেন সরবরাহের প্রয়োজনীয়তা বৃদ্ধি পায়। বিষয়টি উপলব্ধি করে পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান জেনারেল হাসপাতালে একটি হাই ফ্লু নাসাল ক্যানুলা সেট প্রদানের জন্য সিটি ব্যাংক কর্তৃপক্ষকে অনুরোধ করেন। তাঁর অনুরোধে সাড়া দিয়ে সিটি ব্যাংক একটি হাই ফ্লু ক্যানোলা সেট জেনারেল হাসপাতালকে প্রদান করেন। মানবিক সহায়তার জন্য সিটি ব্যাংককে আন্তরিক ধন্যবাদ জানান সিএমপি কমিশনার।