জামালখান ওয়ার্ড ৩ নম্বর ইউনিট সম্মেলন সম্পন্ন

জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন ৩ নম্বর ইউনিটের ত্রিবার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার বিকেল তিনটার দিকে নগরের রিমা কনভেনশন হলে সম্মেলন উদ্বোধন করেন ২১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম চৌধুরী বাবুল। এতে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর। বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মানস রক্ষিত, নির্বাহী সদস্য প্রকৌশলী বিজয় কিষান, ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন, ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি হাজী সাহাব উদ্দিন, এনামুল হক ও মো. সোলায়মান। এতে প্রধান বক্তা ছিলেন ২১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া।
৩ নম্বর ইউনিট আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বাবুল দেব রায়ের সঞ্চালনায় অন্যদের মাঝে বক্তব্য রাখেন আবু ফরহাদ সাবু, সৈয়দুল আলম, সাধন মূহুরী, মাহমুদুল হক বাবুল, ফরহাদুল ইসলাম রিন্টু প্রমুখ।
সম্মেলনে অতিথিরা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি ইতিহাস-ঐতিহ্যের দল। এ দলটির হাত ধরেই বাংলাদেশের স্বাধীনতা অর্জিত হয়। সবচেয়ে বড় কথা এই দলটির বর্তমান নেতৃত্বে রয়েছেন বঙ্গবন্ধু তনয়া সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যার সুযোগ্য নেতৃত্বে আজ বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।
দ্বিতীয় অধিবেশনে উপস্থিত কাউন্সিলরদের ভোটে জাহাঙ্গীর মোস্তফাকে সভাপতি ও বাবুল দেবকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। বিজ্ঞপ্তি