জাতীয় শোক দিবসে ইউসেপ বাংলাদেশের ভার্চুয়াল সভা

ইউসেপ বাংলাদেশের ভার্চুয়াল সভা

সুপ্রভাত ডেস্ক »

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ২২ আগস্ট একটি ভার্চুয়াল আলোচনা সভার আয়োজন করে ইউসেপ বাংলাদেশ।

এতে প্রধান অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ পলক এমপি। বিশেষ অতিথি ছিলেন এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক কে এম তারিকুল ইসলাম।

ইউসেপ বাংলাদেশ এর চেয়ারপারসন, মিসেস পারভীন মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় ভাইস চেয়ারপারসন মিসেস উজমা চৌধুরী, সদস্য এ মতিন চৌধুরী এবং জিতেন্দ্র লাল ভৌমিক, ইউসেপ বাংলাদেশ এর নির্বাহী পরিচালক, মো. আবদুল করিম অনুষ্ঠানে সূচনা বক্তব্য প্রদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী জুনাইদ আহ্মেদ পলক বলেন, জাতির পিতা বাংলাদেশের দরিদ্র ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জীবিকার মান উন্নয়নে ইউসেপ প্রতিষ্ঠাতা নিউজিল্যান্ডের লিন্ডসে এ্যালান চেইনীর মাধ্যমে সুবিধাবঞ্চিত শিশু কিশোরদের দক্ষতা উন্নয়ন কর্মসূচি নিশ্চিত করেছেন।

বিশেষ অতিথি কে এম তরিকুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে কাজ করছে ইউসেপ বাংলাদেশ।

মিসেস পারভীন মাহমুদ বলেন, ইউসেপ বাংলাদেশ জন্ম থেকেই শিক্ষা ও কারিগরি দক্ষতা প্রশিক্ষণের মাধ্যমে বাংলাদেশের সুবিধাবঞ্চিতদের জীবন মান উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে আসছে। বিজ্ঞপ্তি।