জব্বারের বলী খেলার ট্রফি ও জার্সি উন্মোচন

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক »

ঐতিহাসিক জব্বারের বলী খেলা ও বৈশাখী মেলা উপলক্ষে ট্রফি, জার্সি ও থিম সং উন্মোচন অনুষ্ঠান গতকাল বিকেলে লালদীঘিস্থ চসিক পাবলিক লাইব্রেরীস্থ মিলনায়তনে সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে বলী খেলা ও মেলা উপলক্ষে ’থিম সং গেয়েছেন চট্টগ্রামের জনপ্রিয় কণ্ঠশিল্পী আলাউদ্দিন তাহের। গানটি লিখেছেন আসিফ নুর। গানের প্রথম কয়েকটি লাইন এরকম- ’জব্বার মিয়ার বলী খেলা-লাখ লাখ লোকের জব্বর ঠেলা’।

এবারের বলী খেলা ও মেলার সাথে অনুষ্ঠিত হবে চাটগাঁইয়া ঈদ আনন্দ উৎসব ২৬ এপ্রিল লালদিঘী মাঠে । তিনদিন ব্যাপী বৈশাখী মেলা আগামী ২৪ থেকে ২৫ ও ২৬ এপ্রিল পর্যন্ত চলবে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র এম রেজাউল করিম চৌধুরী। আব্দুল জব্বার স্মৃতি কুস্তি প্রতিযোগিতা ও বৈশাখী মেলা কমিটির সভাপতি আন্দরকিল্লা ওয়ার্ড কাউন্সিলর জহর লাল হাজারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন কমিটির সহ-সভাপতি সাংবাদিক চৌধুরী ফরিদ ও সাধারণ সম্পাদক শওকত আনোয়ার বাদল। অন্যদের মধ্যে ফিরিঙ্গীবাজার ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব ও আলকরণ ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সালাম মাসুম, সাবেক কমিশনার জামাল হোসেন এবং কমিটির সদস্য আকতার আনোয়ার চঞ্চলসহ সংশ্লিস্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।