গ্রাহকের আস্থা অর্জন করে এগিয়ে চলছে অগ্রণী ব্যাংক

চট্টগ্রামে মতবিনিময় সভায় এমডি

অগ্রণী ব্যাংক লিমিডেটের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ শামস-উল-ইসলাম বলেছেন, ‘সব শ্রেণি- পেশার গ্রাহকের আস্থা ও ভালোবাসায় অগ্রণী ব্যাংক এগিয়ে চলছে। এর ধারাবাহিকতায় ইতোমধ্যে ব্যাংকটি আপামর গ্রাহকের সুনাম কুড়িয়েছে। আর এই চলার পথে অবদান রাখছেন ব্যাংকের নিবেদিতপ্রাণ কর্মীরা।
তারা নিরলস পরিশ্রম করে, মানুষকে সেবা দিয়ে ব্যাংকের অগ্রগতি অব্যাহত রেখেছেন। আগামীতেও এই ব্যাংকের কর্মীরা যে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করে প্রতিষ্ঠানটিকে সাফল্যের শীর্ষে নিয়ে যাবেন এবং গ্রাহকের মাঝে যে আস্থার সৃষ্টি হয়েছে তা অক্ষুণœ রাখবেন।’
তিনি ৩০ সেপ্টেম্বর চট্টগ্রাম সার্কেল অফিসের সম্মেলনে কক্ষে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
‘ব্যবস্থাপনা কর্তৃপক্ষের ১০০ দিনের বিশেষ কর্মপরিকল্পনা-২০২১’ বাস্তবায়নের লক্ষ্যে অগ্রণী ব্যাংক লিমিটেড, চট্টগ্রাম সার্কেলের অধীন অঞ্চল প্রধান, কর্পোরেট শাখা প্রধান ও চট্টগ্রাম শহর শাখা ব্যবস্থাপকদের সাথে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের চট্টগ্রাম সার্কেলের মহাব্যবস্থাপক মো. মোজাম্মেল হোসেন।
সভাপতিত্ব করেন চট্টগ্রাম সার্কেলের উপ-মহাব্যবস্থাপক (মহাব্যবস্থাপকের সচিবালয়) আশীষ কুমার মুহুরী। এতে অন্যদের মধ্যে সার্কেল অধীন ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং শহর এলাকার শাখা ব্যবস্থাপকরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি