খুনের’ পর দুর্ঘটনা মৃত্যু বলে প্রচার

ফটিকছড়ি

শরীরে আঘাতের চিহ্ন, দাফনের মুহূর্তে
লাশ হেফাজতে নিল পুলিশ

নিজস্ব প্রতিনিধি, ফটিকছড়ি »

ফটিকছড়ি উপজেলায় বাগান বাজারে ইউনিয়নের পাতাছড়া এলাকায় লেবু ব্যবসায়ী মো. কবিরকে (২৫) কৌশলে হত্যা করে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছে বলে চালানোর অভিযোগ উঠেছে।
স্থানীয়রা জানায়, শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রামগড় করেরহাট সড়কের কালাপানী এলাকায় মিশু নামের এক ব্যক্তি বাগানবাজার ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড পূর্ব পাতাছড়া এলাকার আব্দুল মান্নানকে ফোন করে জানান তার ছেলে লেবু ব্যবসায়ী কবির ভাঙ্গা টাওয়ার সেগুনবাগান নামক এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছে। তার কথা অনুযায়ী কবিরের লাশ পরিবার উদ্ধার করে রোববার সকাল সাড়ে ৮টার দিকে নামাজে জানাজার সময় নির্ধারণ করে। সকালে যখন মৃত কবিরকে গোসলের জন্য নেয়া হয় তখন তার শরীরের বিভিন্নস্থানে দায়ের কোপ দেখতে পাওয়া যায়। বিষয়টি সন্দেহজনক হওয়ায় তারা ভূজপুর থানাকে অবহিত করে। পরে জানাজার নামাজ বন্ধ রেখে ভূজপুর থানা পুলিশ ঘটনাস্থলে হাজির হয়। হাটহাজারী সার্কেল এএসপি শাহাদাত হোসেন, ভূজপুর থানার ওসি হেলাল উদ্দিন ফারুকী, দাঁতমারা পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ মনির হোসেনসহ পুলিশের একটি দল নিহত কবিরের বাড়িতে উপস্থিত হন। নিহত কবিরের সুরুতহাল দেখে পুলিশেরও সন্দেহ হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান।
ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন ফারুকী বলেন, প্রাথমিকভাবে নিহত কবিরের শরীরে বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা করা হচ্ছে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ এ বিষয়ে তদন্ত করছে।