কেজিডিসিএল ঠিকাদার গ্রাহক ঐক্য পরিষদের মাস্ক বিতরণ

কেজিডিসিএল ঠিকাদার গ্রাহক ঐক্য পরিষদের উদ্যোগে করোনা সচেতনতায় গণসংযোগ ও মাস্ক বিতরণ অনুষ্ঠান কেজিডিসিএল ঠিকাদার গ্রাহক ঐক্য পরিষদের সিনিয়র সহ-সভাপতি আলী নাওয়াজ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একেএম অলিউল্লা হকের পরিচালনায় গতকাল অনুষ্ঠিত হয়।
সোমবার বেলা ১১ টায় ষোলশহর কেজিডিসিএল অফিস চত্ত্বরে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী।
তিনি বলেন, পাঁচ বছর ধরে আবাসিক সংযোগসহ বর্ধিত চুলায় গ্যাস সংযোগ পাচ্ছেন না ২৫ হাজার গ্রাহক। এর পরিপ্রেক্ষিতে অনুমোদিত ও জামানতের কোটি কোটি টাকা পরিশোধ করেও হাজার হাজার গ্রাহক অবর্ণনীয় দুর্ভোগ পোহাচ্ছেন।
বক্তব্য রাখেন মানিক হাওলাদার, প্রশান্ত বড়–য়া, আবদুল মালেক শেখ, ফরমান উল্লাহ অপু, তানজিদ হাসান রবিন, শওকত হাসান হাওলাদার, সিবিএ সভাপতি মাকসুদুর রহমান হাওলাদার, সাধারণ সম্পাদক মোহাম্মদ আসলাম, শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু জাবের খতীব, সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন ও চট্টগ্রাম গ্যাস পাইপ লাইন নির্মাণ শ্রমিন ইউনিয়ন নেতৃবৃন্দ।
এম. রেজাউল করিম চৌধুরী আরো বলেন, পুরাতন গ্রাহকদের সংযোগ দেওয়া উচিত।
কেজিডিসিএল ঠিকাদার গ্রাহক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক একেএম অলিউল্লা হক বলেন, অবিলম্বে গ্যাস সংযোগ প্রদান না করলে এর সকল দায়-দায়িত্ব কেজিডিসিএলকেই বহন করতে হবে। বিজ্ঞপ্তি