করোনা সংকটের শুরু থেকে আওয়ামী লীগের কর্মীরা মানুষের পাশে আছে

পাথরঘাটা ওয়ার্ডে ইফতার বিতরণ

৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ডের মহিলা কলেজ মাঠে মরহুম জালাল আহমেদ ফাউন্ডেশনের উদ্যোগে ১ মে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।
প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, করোনা সংকটের শুরু থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা কর্মহীন মানুষের পাশে আছে।
তিনি আরো বলেন, লকডাউনের কারণে অনেকের কষ্ট হচ্ছে। কিন্তু মানুষের জীবন রক্ষা করার জন্য করোনার ঊর্ধ্বমুখী সংক্রমণ নিয়ন্ত্রণ করতে এই লকডাউনের কোনো বিকল্প ছিল না। বিশ্বের অনেক উন্নত রাষ্ট্রও করোনার আক্রমণে বিপর্যস্ত হয়েছে। সেই হিসাবে বাংলাদেশের অবস্থা এখনো অনেক ভালো আছে। করোনা থেকে নিজেকে রক্ষা করতে সচেতন হওয়া, স্বাস্থ্যবিধি মেনে চলা এবং মাস্ক ব্যবহারের কোনো বিকল্প নেই বলে তিনি জানান।
তিনি সকলকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। মরহুম জালাল আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আসফাক আহমেদের সভাপতি অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান, কোতোয়ালী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল মনসুর, ৩৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক আফছার উদ্দিন, যুগ্ম আহ্বায়ক ফজলে আজিজ বাবুল, ৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ড কাউন্সিলর পুলক খাস্তগীর।
এ সময় আরো উপস্থিত ছিলেন মো. শফিউল্লাহ, সাগর দেবনাথ, রেজাউল করিম, জহির, সুফি দিদার, ফারুক, মো. জুবায়ের, সাগর, মো. মালেক মিয়া, মো. ইদ্রিস প্রমুখ। বিজ্ঞপ্তি