কক্সবাজার সৈকতে গোসলে নেমে পর্যটক দম্পতির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার

কক্সবাজার সমুদ্র সৈকতের লাবনী পয়েন্টে গোসলে নেমে পর্যটক দম্পতির মৃত্যু হয়েছে। গতকাল রোববার বেলা ১১ টার দিকে ভাসমান অবস্থায় লাবনী পয়েন্ট থেকে তাদের মরদেহ উদ্ধার করে সি-সেইফ লাইফগার্ড কর্মীরা।বিষয়টি নিশ্চিত করেছেন ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের উপ-পরিদর্শক চাঁন মিয়া।

নিহতেরা হলেন নাটোরের আবুল কাসেম বকুল ও তার স্ত্রী সাবিকুন নাহার সুমা।নিহত বকুল নাটোর পৌরসভার বনপাড়া এলাকার বোরহান উদ্দিন আহমেদের ছেলে ও তার স্ত্রী সুলতান আলীর মেয়ে সুমি।

হোটেল সি-গালের ম্যানেজার নুর মোহাম্মদ রাব্বী জানান- শনিবার সকাল ৯ টা ৪০ মিনিটে তারা দুজন আমাদের ৩২৭ নাম্বার কক্ষটি ভাড়া নেন। রোববার সকালে গোসলের উদ্দেশ্যে দুজন সৈকতে নামেন। কয়েক ঘণ্টা পরও ফিরে না আসায় খোঁজ করতে থাকি। পরে শুনি দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।
সি-সেইফের লাইফগার্ড সুপার ভাইজার ওসমান গণি বলেন খবর পেয়ে লাইফগার্ড কর্মীরা ভাসমান দুজনের মরদেহ উদ্ধার করেছে। তাদের হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. আশিকুর রহমান বলেন, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়। দু’জনের মরদেহ মর্গে রাখা হয়েছে।