কক্সবাজার বিমানবন্দরে ১১ রোহিঙ্গা আটক

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার »

কক্সবাজার বিমানবন্দর থেকে ঢাকায় যাওয়ার চেষ্টাকালে এক নারীসহ ১১ রোহিঙ্গাকে আটক করেছে নিরাপত্তায় নিয়োজিত ৮ এপিবিএন সদস্যরা।

মঙ্গলবার বেলা ৩টার দিকে কক্সবাজার বিমানবন্দরের ইউএস-বাংলা এয়ারলাইন্স কাউন্টারের সামনে থেকে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন ৮ এপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. কামরান হোসেন।

এসময় তাদের কাছ থেকে ইউএস বাংলা ২টি, নভোএয়ার এর ২টি, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর ৫টি টিকেট পাওয়া যায়। এসময় পৃথকভাবে প্রত্যেককে তল্লাশি করে নগদ টাকাসহ ৩ লাখ ১৮ হাজার টাকার বিভিন্ন মালামাল উদ্ধার হয়েছে।

আটকরা হলেন, মো. নূর, মো. আয়াজ, আব্দুল হক, রবি আলম, মো. নূর, ওসমান, আবু বক্কর সিদ্দিক, রেজাউল করিম, মো. আজিজ, মো. ফয়সাল ও রহিমা। এরা সবাই উখিয়ার বিভিন্ন ক্যাম্পের বাসিন্দা।

৮ এপিবিএন এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. কামরান হোসেন জানান, উদ্ধারকৃত মালামাল সহ আটককৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা কেন ঢাকা যাচ্ছিলো? এই সংক্রান্তে আরও কেউ জড়িত রয়েছে কিনা বিস্তারিত অনুসন্ধান অব্যাহত আছে। এর পাশাপাশি কক্সবাজার সদর থানার মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।