এবার বিয়ে করছেন রাজ-মিম!

সুপ্রভাত ডেস্ক

ঢালিউডের এই সময়ের ব্যস্ত অভিনেতা শরিফুল রাজ। একটার পর একটা ভালো ছবি উপহার দিচ্ছেন তিনি। পিছিয়ে নেই অভিনেত্রী বিদ্যা সিনহা মিমও। তবে সকল ব্যস্ততা শেষে তাদের বিয়ে হচ্ছে ২৮ অক্টোবর। বিয়ের খবর জানিয়েছে রায়হান রাফি। যদিও বিয়ে হচ্ছে পর্দায়।
গত ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘পরাণ’-এ মজেছিলেন দর্শক। পর্দার রোমান-অনন্যাকে আপন করে নেন তারা। ‘পরাণ’ নিয়ে সবার উচ্ছ্বাস, আবেগ ছিল নজরকাড়া। সেই সাফল্যের রেশ কাটতে না কাটতেই নতুন রূপে পর্দায় হাজির হচ্ছেন, শরিফুল রাজ ও বিদ্যা সিনহা মিম।
মুক্তিযুদ্ধের সময় গঠিত হওয়া স্বাধীন বাংলা ফুটবল দলের গল্পে নির্মিত হয়েছে ‘দামাল’। এটি পরিচালনা করেছেন রায়হান রাফি।
সিনেমাটির প্রচারণার অংশ হিসেবে গত রোববার রাতে নিজের ভেরিফাইড ফেসবুক আইডিতে রাজ-মিমের একটি ছবি পোস্ট করেছেন নির্মাতা রায়হান রাফি। সেখানে এই তারকা জুটিকে বর-কনের বেশে দেখা যাচ্ছে।
ক্যাপশনে নির্মাতা লিখেছেন, রাজ-মিমের ‘পরাণ’-এ বিয়ে হয় নাই তো কি! এবার হবে। আগামী ২৮ অক্টোবর সিনেমাহলে আপনাদের সবার দাওয়াত রইল।
‘দামাল’-এ প্রতিবাদী এক মেয়ের চরিত্রে অভিনয় করেছেন মিম। শুটিং শেষে তিনি জানিয়েছিলেন, এই ছবিতে আমার চরিত্রটি খুবই চমৎকার। শুরুতে খুব নরম প্রকৃতির বা স্বভাবের থাকলেও পরবর্তীতে পরিস্থিতির কারণে সে প্রতিবাদী হয়ে ওঠে। চলচ্চিত্রে একটি মেয়ের দুইটি রূপ তুলে ধরাটা কিছুটা কষ্টকর ছিল। বলা যায়, চ্যালেঞ্জ নিয়ে কাজটি করেছি।
তিনি আরও জানান, সবচেয়ে ভালো লাগার বিষয়টা হচ্ছে ছবিতে মুক্তিযুদ্ধের সময়টা সুন্দরভাবে উপস্থাপন করা হয়েছে। গল্প, চরিত্র, মেকিং- সবমিলিয়ে পুরো কাজটা করে ভালো লেগেছে।
প্রসঙ্গত, ‘দামাল’ সিনেমায় রাজ-মিম ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, সুমিত, শাহনাজ সুমি, নাজমুস সাকিবসহ আরও অনেকে।