এতিমদের সাহায্যের মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি লাভ করা যায়

ফটিকছড়িতে আমিনুল ইসলাম

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম বলেন, এতিমদের জন্য কিছু করা মানে তাদেরকে করুণা করা নয়। এটি আমাদের সকলের সামাজিক দায়বদ্ধতা। তাদেরকে সাহায্য-সহযোগিতার মাধ্যমে আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জন ও নৈকট্য লাভ করা যায়। গরিব, অসহায় মানুষ নতুন জামা পরে হাসিমুখে ঈদ উদযাপন করা- এটাই আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার চান। তাই তাদের মুখে হাসি ফুটানো সকলের দায়িত্ব। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামীর স্মার্ট বাংলাদেশে দারিদ্র্য থাকবে না।
গতকাল রোববার ফটিকছড়ি বায়তুশ শরফ কমপ্লেক্স শাহ জব্বারিয়া এতিমখানার শিশুদের মাঝে ঈদ উপহারসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সুন্দরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ নেওয়াজের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন, ফটিকছড়ি পৌর মেয়র ইসমাইল হোসেন, এতিমখানার সভাপতি ইঞ্জিনিয়ার গোলাম নওশের আলী চৌধুরী, ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আমানুল্লাহ চৌধুরী লিটন, প্রাক্তন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সাজ্জাত হোসেন, উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য বখতেয়ার সাইদ ইরান, রোসাঙ্গিরী ইউনিয়ন চেয়ারম্যান সোয়েব আল সালেহিন। সুন্দরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন উর রশিদ,সাধারণ সম্পাদক জানে আলম,সাবেক ছাত্রনেতা সাহেদুল আলম শাহেদ,মাঈনুল করিম সাকি, উপজেলা যুবলীগের সদস্য জাহাঙ্গীর আলম, ইউনিয়ন যুবলীগের সভাপতি শহিদুল্লাহ, সাধারণ সম্পাদক ইমন উদ্দিন চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক রায়হান রপু। বিজ্ঞপ্তি