এএসআই সালাউদ্দিনকে চাপা গাড়ির মালিকের নির্দেশে: পুলিশ

এএসআই সালাউদ্দিনকে চাপা দেওয়া মাইক্রোবাসের মালিকের বাবা শামসুল আলম ও ভাই রাশেদ ওরফে রাসেলের সঙ্গে গাড়ির চালক বেলাল (বামে)

সুপ্রভাত ডেস্ক »

মদ নিজেদের বাঁচাতে মাইক্রোবাসের মালিকেরনির্দেশেএএসআই কাজী সালাউদ্দিনকে চাপা দিয়ে চালক পালিয়েছিল বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।

‘চোলাই মদ বহনকারী’ মাইক্রোবাস চাপায় এএসআই সালাউদ্দিনের নিহতের ঘটনায় চালক ও গাড়ির মালিকের বাবা-ভাইসহ তিন জনকে গ্রেপ্তার করে এ তথ্য জানিয়েছে পুলিশ কর্মকর্তারা। খবর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের।

ঘটনার সময় সামনে ও পেছনে গাড়ির মালিক ও তার অপর তিন সহযোগী মোটর সাইকেল নিয়ে পাহারা দিয়ে চোলাই মদ নিয়ে মাইক্রোবাসটি কাপ্তাই থেকে চট্টগ্রামে এসেছিল বলেও পুলিশ জানায়।

গ্রেপ্তাররা হলেন- মাইক্রোবাসের চালক মো. বেলাল ওরফে উত্তম বিশ্বাস (৩৪), মো. রাশেদ ওরফে রাসেল (২৬) ও তার বাবা শামসুল আলম (৬০)।

বেলালের বাড়ি বোয়ালখালী উপজেলার ধোরলা এবং অন্য দুই জনের বাড়ি আহল্লা এলাকায়।

চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) রাজেশ বড়ুয়া বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, কক্সাবাজার পালানোর সময় শুক্রবার রাতে চট্টগ্রামের কর্ণফুলী থানার মইজ্জ্যারটেক এলাকা থেকে তিন জনকে গ্রেপ্তার করা হয়।

চালক বেলালকে পুলিশ হত্যা মামলায় এবং রাশেদ ও শামসুল আলমকে মাদক আইনের মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে বলে জানান তিনি ।

হত্যা মামলায় চালক বেলাল চট্টগ্রাম মহানগর হাকিম শফিউদ্দিনের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিও দিয়েছেন। আর মাদক আইনের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আদালত তিন জনের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছে বলে জানান পুলিশ পরিদর্শক রাজেশ।