উদয়নের উড়ন্ত সূচনা নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

জিপিএইচ ইস্পাত প্রিমিয়ার ফুটবল লিগ

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশন আয়োজিত জিপিএইচ ইস্পাত সিজেকেএস-সিডিএফএ প্রিমিয়ার ফুটবল লিগ ২০২২ আসরে নিজ প্রথম খেলায় সহজ জয় পেয়েছে মাদারবাড়ী উদয়ন ক্লাব। গতকাল (৮ সেপ্টেম্বর) এম এ আজিজ স্টেডিয়ামে চতুর্থ দিনে তারা ৩-০ গোলে মোহামেডান ব্লুজের বিরুদ্ধে জয়লাভ করে। উদয়নের পক্ষে মুরাদ, আরিফ ও পরিমল বৈদ্য ১টি করে গোল করেন।

প্রথম খেলায় মোহামেডান ব্লুজ দলকে অনেকটা অগোছালো দেখা গেছে। খেলার ৪র্থ মিনিটে ডান পায়ের জোরালো শটে বল জালে পাঠিয়ে উদয়নকে এগিয়ে দেন মুরাদ (১-০)। গুছালো আক্রমণে প্রভাব বিস্তার করলেও প্রথমার্ধে আর গোলের দেখা পায়নি গতবারের চতুর্থ দলটি। দ্বিতীয়ার্ধের ২০ মিনিটে বক্সে কিপারকে একা পেয়েও মুরাদ অনেক বাইরে বল পাঠালে গোলবঞ্চিত হয় উদয়ন সংঘ। অবশ্য পরবর্তীতে মোহামেডানের রক্ষণভাগ তছনছ হয়ে গেলে উদয়ন আরো ২ গোল করতে সক্ষম হয়।

২৮ মিনিটে গোলমুখে জটলা থেকে সজল ও মুরাদের শট ডিফেন্ডার ও কিপারের হাটুতে লেগে ফিরে এলে স্টপার আরিফ টোকা দিয়ে বল জালে পৌঁছে দেন (২-০)। ৪ মিনিট পর বক্সে ফাঁকায় থেকেও শাকিব বাইরে শট করলে ব্যবধান বাড়েনি। ইনজুরি সময়ে ডানপ্রান্তে প্রায় ৩৫ গজ দূর থেকে বদলি পরিমলের দুর্দান্ত শট ক্রসবার ঘেষে জাল স্পর্শ করে (৩-০)।

ম্যাচসেরা মুরাদের হাতে ক্রেস্ট ও নগদ এক হাজার টাকা তুলে দেন সিজেকেএস সহ-সভাপতি দিদারুল আলম চৌধুরী। আজকের খেলা: চট্টগ্রাম বন্দর ক্রীড়া সমিতি-মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র (৩টা ৩০)।