ই-কমার্সভিত্তিক ব্যবসার দ্বার খুলেছে

সেমিনারে বক্তারা

চিটাগাং উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি কর্তৃক আয়োজিত প্রিজম বাংলাদেশ এবং এসএমই ফাউন্ডেশন এর সহযোগিতায় সিএমএসএমই উদ্যোক্তাদের রকমারী পণ্যের বিক্রয় ও প্রদর্শনী এর অভ্যন্তরে ‘মহিলা উদ্যোক্তাদের উপর কোভিড-১৯ এর প্রভাব ঃ ফ্যাশন শিল্পে মহামারী চলাকালীন ই-কমার্সের ভূমিকা’ বিষয়ক সেমিনার গতকাল ১২ ফেব্রুয়ারি বিকাল ৩.৩০ মিনিটে হোটেল আগ্রাবাদে অনুষ্ঠিত হয়। সিডব্লিউসিসিআই প্রেসিডেন্ট ইনচার্জ (সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট) আবিদা মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টি বোর্ডের যুগ্ম-সচিব ও সদস্য ড. নাজনীন কাউসার চৌধুরী।
সেমিনারের মূল প্রবন্ধ উপস্থাপন করেছেন ঈডঈঈও এর পরিচালক হুমায়রা মোস্তফা সোহানী এবং হোস্ট ছিলেন সিএমএসএমই প্রোডাক্টস্ ফেয়ার এর চেয়ারপারসন ও সিডব্লিওসিসিআই এর পরিচালক রেবেকা নাসরিন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন কোভিড-১৯ যেমনি ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের প্রাথমিকভাবে ব্যবসায়িক ক্ষতির সম্মুখীন করেছে তেমনিভাবে ই-কমার্স ভিত্তিক ব্যবসার দ্বার খুলে দিয়েছে। সেমিনারে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সিডব্লিওসিসিআই এর পরিচালক সৈয়দা জিনাত আরা নিপুন, মোস্তারী মোর্শেদ স্মৃতি, শাহিদা কামাল, রেহনুমা মরিয়ম তুলি, সাহানা আলম মুন।
এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিডব্লিওসিসিআইএর ভাইস-প্রেসিডেন্ট রেখা আলম চৌধুরী, প্রাক্তন পরিচালক কাজী তুহিনা আক্তার, সদস্য পারভীন আখতার চৌধুরী, আনোয়ারা শাহরিয়ার রিনু, শিরিন আক্তার শিল্পী, হোমায়রা ইসলাম এবং চট্টগ্রামের বিশিষ্ট ফ্যাশন ডিজাইনারবৃন্দ। বিজ্ঞপ্তি